শিরোনাম
◈ দুর্ঘটনায় রুবিনার মৃত্যু, শিক্ষকের সর্বোচ্চ শাস্তিতে সহায়তা করবে পুলিশ ◈ নয়াপল্টনের সমাবেশে নিরাপত্তার ব্যবস্থা করতে হবে সরকারকে: আমান ◈ চড়া দামে বিক্রি হচ্ছে সয়াবিন, চাল ও চিনি  ◈ রাজশাহীতে বিএনপির গণসমাবেশ: পথে পথে তল্লাশি ◈ রাজনৈতিক দলগুলোই বিদেশিদের কথা বলার সুযোগ করে দিচ্ছে  ◈ আইপিএলে এবার সাকিবের ভিত্তিমূল্য কত? ◈ পরিবহন ধর্মঘটের কারণে রাজশাহীর সমাবেশে ট্রেনে আসছেন বিএনপির নেতাকর্মীরা ◈ পোশাক রপ্তানিতে আবারো ভিয়েতনামকে ছাড়িয়ে গেল বাংলাদেশ ◈ গত বছরের চেয়ে প্রবাসী আয় ১ বিলিয়ন ডলার কমতে পারে ◈ বিএনপির আগুন, লাঠি, দুর্নীতি ও ভোট চুরির বিরুদ্ধে খেলা হবে: কাদের

প্রকাশিত : ০৫ অক্টোবর, ২০২২, ০৪:৩৪ দুপুর
আপডেট : ০৫ অক্টোবর, ২০২২, ০৪:৩৪ দুপুর

প্রতিবেদক : শাখাওয়াত মুকুল

সুলতানা কামাল ও মুনতাসির মামুনকে নিয়ে যা বললেন রিজভী

বিক্ষোভ সমাবেশে রিজভী

শাখাওয়াত মুকুল: বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব বলেন, সুলতানা কামালদের কোনো সাক্ষাৎকার এবং মুনতাসির মামুনের কোনো বিবৃতি এদেশের স্বাধীনতাকামী মানুষকে গণতন্ত্র থেকে বিচলিত করতে পারবে না। বরং তারা দালাল হিসাবে চিহ্নিত হয়েছে। তিনি বলেন, সুলতানা কামাল এদেশের সাংস্কৃতি চায় না সে অন্য কোনো দেশের সাংস্কৃতি এদেশের জনগণের মধ্যে ঢুকিয়ে দিতে চায়। আর এইজন্যে একজন খুনি সরকারের পক্ষে অবস্থান নিয়েছেন।

বুধবার দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিশ্ব শিক্ষক দিবস উপলক্ষে শিক্ষক কর্মচারী ঐক্য জোট আয়োজিত বিক্ষোভ সমাবেশে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, শেখ হাসিনা নাৎসিবাদ ফ্যাসিবাদ খুনের রাজত্ব কায়েম করেছে। বাংলাদেশে শেখ হাসিনা, সুলতানা কামাল, মুনতাসির মামুন ছাড়া আর কারো কণ্ঠ থাকবে না। এইটা সুলতানা কামাল ও মুনতাসির মামুনরা মনে করেন।

তিনি আরও বলেন, এদেশের জনগণের উন্নয়নের কাজ করেছে শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও বেগম খালেদা জিয়া। আপনি শেখ হাসিনা শুধু দেখান ফ্লাইওভার। কি কারণে দেখান? কারণ হলো এখান থেকে লুটপাট করতে পারবেন।

রিজভী বলেন, যখন ভোলায় যশোরে মুন্সিগঞ্জে নারায়ণগঞ্জে বিএনপির যুবদলের কর্মীকে হত্যা করা হয়েছে তখন আপনি (সুলতানা কামাল) কোথায় ছিলেন? আপনারা ওটার প্রতিবাদ করলেন না আপনারা কিসের মানবাধিকার কর্মী। আপনারা আওয়ামী অধিকার কর্মী। আপনি আওয়ামী লীগের স্বার্থের যে অধিকার সেই অধিকারের কর্মী। এদেশের জনগণের যে অধিকার সেটা আপনার মধ্যে নেই।

তিনি বলেন, মুনতাসির মামুন বলেছেন আওয়ামী লীগ ক্ষমতায় না থাকলে এদেশের অনেকেই দেশে থাকতে পারবে না। কেন থাকতে পারবে না? জিয়াউর রহমান ক্ষমতায় ছিলেন আপনি চাকরি করেননি? বেগম জিয়ার ক্ষমতার ওই সময় আপনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ছিলেন। আপনি কোথায় পালিয়ে গিয়েছিলেন? বরং আপনি দেশবিরোধী কাজ করেছেন। আপনি এবং আপনার বন্ধু শাহরিয়ার কবির বিদেশে গিয়ে দেশের বিরুদ্ধে কলঙ্ক রটিয়েছেন।

শিক্ষক কর্মচারী ঐক্য জোটের চেয়ারম্যান অধ্যক্ষ সেলিম ভূঁইয়ার সভাপতিত্বে আরও বক্তব্য দেন বিএনপির ভাইস-চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, সহ-প্রচার সম্পাদক কৃষিবিদ শামিমুর রহমান শামিম প্রমুখ।

  • সর্বশেষ
  • জনপ্রিয়