শিরোনাম
◈ অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধে বিটিআরসিতে তালিকা পাঠানো হচ্ছে: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ◈ পাবনায় হিটস্ট্রোকে একজনের মৃত্যু ◈ জলাবদ্ধতা নিরসনে ৭ কোটি ডলার ঋণ দেবে এডিবি ◈ ক্ষমতা দখল করে আওয়ামী শাসকগোষ্ঠী আরও হিংস্র হয়ে উঠেছে: মির্জা ফখরুল ◈ বেনজীর আহমেদের চ্যালেঞ্জ: কেউ দুর্নীতি প্রমাণ করতে পারলে তাকে সব সম্পত্তি দিয়ে দেবো (ভিডিও) ◈ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪২ দশমিক ৩ ডিগ্রি, হিট স্ট্রোকে একজনের মৃত্যু ◈ আইনজীবীদের গাউন পরতে হবে না: সুপ্রিমকোর্ট ◈ তীব্র গরমে স্কুল-কলেজ ও মাদরাসা আরও ৭ দিন বন্ধ ঘোষণা ◈ সিরিয়ায় আইএসের হামলায় ২৮ সেনা নিহত ◈ সরকার চোরাবালির ওপর দাঁড়িয়ে, পতন অনিবার্য: রিজভী 

প্রকাশিত : ২৩ সেপ্টেম্বর, ২০২২, ১২:১৪ রাত
আপডেট : ২৩ সেপ্টেম্বর, ২০২২, ১২:১৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মুন্সিগঞ্জের যুবদল নেতা শাওন নিহতের ঘটনায় বিএনপির শোক

বিএনপি

শাখাওয়াত মুকুল: মুন্সিগঞ্জের মুক্তারপুরে বিএনপির কর্মসূচিতে পুলিশের গুলিতে যুবদল নেতা শহীদুল ইসলাম শাওন নিহতের ঘটনায় বিএনপির পক্ষ থেকে শোক জানিয়েছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১১টার সময় গণমাধ্যমে পাঠানো এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, বাংলাদেশি জাতীয়তাবাদে বিশ্বাসী শহীদুল ইসলাম শাওন বিএনপির শান্তিপূর্ণ কর্মসূচি পালনকালে পুলিশের গুলিতে গুলিবিদ্ধ হয়ে মৃত্যুবরণের মাধ্যমে যে ইতিহাস রচনা করলো তা দলের নেতাকর্মীদেরকে সরকারের ভয়াবহ দুঃশাসনের বিরুদ্ধে আরও বলীয়ান করবে।

মির্জা ফখরুল বলেন, শহীদুল ইসলাম শাওন ইহকালের মায়া ত্যাগ করে পরপারে চলে গেলেও দেশবাসীর হৃদয় থেকে কোনদিনও বিস্মৃত হবে না। আওয়ামী সরকারের সকল অপকর্ম ও অন্যায়ের বিরুদ্ধে অসম সাহসী এই যুবদল নেতাকে দেশবাসী ও দল চিরদিন শ্রদ্ধার সাথে স্মরণ করবে।

তিনি বলেন, আজ্ঞাবাহী পুলিশ বাহিনী সরকারকে টিকিয়ে রাখতে বিএনপির যেকোন কর্মসূচিতে নেকড়ের মতো ঝাঁপিয়ে পড়ছে। নেতাকর্মীদেরকে গুরুতর আহত করছে। প্রাণ কেড়ে নিচ্ছে।

তিনি আরও বলেন, পতনের সাইরেন বাজতে শুরু করেছে বলেই সরকার এখন হিতাহিত জ্ঞানশুন্য হয়ে পড়েছে। আওয়ামী সরকারের পতন অত্যাসন্ন। 

তিনি মরহুম শহীদুল ইসলাম শাওনের রুহের মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

উল্লেখ্য, গত বুধবার (২১ সেপ্টেম্বর) রাতে মুন্সিগঞ্জের মুক্তারপুর পুরণো ফেরিঘাট এলাকায় সমাবেশে যাওয়ার পথে  বিএনপি নেতাকর্মীদের বাধা দেয় পুলিশ। এতে করে পুলিশের সঙ্গে বিএনপি নেতা কর্মীদের সংঘর্ষ বাধে।

এসময় পুলিশের গুলিতে আহত হন শহীদুল ইসলাম শাওন। আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আইসিউতে ভর্তি করা হয় তাকে। আজ বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার সময় তিনি মারা যান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়