শিরোনাম
◈ পশুরহাটে ইউটিউবার ও টিকটকারের উৎপাতে অতিষ্ঠ ক্রেতা-বিক্রেতারা  ◈ বাংলাদেশের গণমাধ্যম ইতিহাসের সবচেয়ে ক্রান্তিকাল অতিক্রম করছে: বিএফইউজে-ডিইউজে ◈ রাঙামাটিতে বজ্রপাতে নারীসহ ৪ জনের মৃত্যু ◈ আন্তর্জাতিক অপরাধ আদালতের প্রতি বিশ্বের ৯৩টি দেশের সমর্থন  ◈ বিএনপির নির্বাহী কমিটির সদস্য হলেন আরও ৫ জন ◈ প্রধানমন্ত্রীর ডাকে ছুটে এলো খরগোশের দল ◈ সেন্টমার্টিন ইস্যুতে সরকারের নীরবতা দাসসুলভ মনোভাবের বহিঃপ্রকাশ: মির্জা ফখরুল ◈ এবার বিএনপি কেন্দ্রীয় নেতৃত্বে বড় ধরনের রদবদল  ◈ বৃক্ষ নিধন করাই বিএনপি’র চরিত্র: প্রধানমন্ত্রী ◈ হাজীদের লাব্বায়েক ধ্বনিতে মুখরিত আরাফাত ময়দান (ভিডিও)

প্রকাশিত : ১৬ মে, ২০২৪, ১১:০৩ রাত
আপডেট : ১৬ মে, ২০২৪, ১১:০৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রগঠনের দাবিতে  শুক্রবার বিক্ষোভ সমাবেশ ইসলামি আন্দোলনেরে

আমিনুল ইসলাম: [২] ফিলিস্তনে অব্যাহত ইসরাইলি গণহত্যা বন্ধ ও স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্রগঠনের দাবিতে  শুক্রবার সারাদেশের জেলা ও মহানগরে বিক্ষোভ সমাবেশ ও মিছিল কর্মসূচি পালন করবে ইসলামি আন্দোলন । এ লক্ষ্যে ইতিমধ্যে সারাদেশের জেলা ও মহানগর শাখাগুলো প্রস্তুতি গ্রহণ করেছে।

[৩] গত ১০ মে ঢাকার বায়তুল মোকাররম উত্তর গেটে বিক্ষোভ সমাবেশে দলের নায়েবে আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম শায়খে চরমোনাই প্রধান অতিথির বক্তব্য শেষে এ কর্মসূচি ঘোষণা দেন।

[৩] এছাড়াও ৩১ মে দলের আমীর পীর চরমোনাইর নেতৃত্বে ঢাকায় স্মরণকালের বিশাল গণমিছিল করবে ইসলামি আন্দোলন।

[৪] ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব প্রিন্সিপাল হাফেজ মাওলানা ইউনুছ আহমাদ এক বিবৃতিতে শুক্রবার সারাদেশে শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল কর্মসূচি সফলের আহ্বান জানিয়ে বলেছেন, ফিলিস্তিন একটি স্বাধীন রাষ্ট্র। বর্বর ইসরাইল চাপিয়ে দেওয়া একটি জারজ রাষ্ট্র।

[৫] তিনি বলেন, ইসরাইলি পণ্য বয়কট নয়, আমদানি বন্ধ করতে হবে। এটা ঈমানদার জনতার প্রাণের দাবি। ইহুদিদের অর্থনীতি আঘাত না করলে এরা থামবে না। সম্পাদনা: কামরুজ্জামান

এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়