শিরোনাম

প্রকাশিত : ০৪ মে, ২০২৪, ০৩:১৪ দুপুর
আপডেট : ০৪ মে, ২০২৪, ০৫:৪৯ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জেলাভিত্তিক কর্মী সম্মেলনের ঘোষণা ছাত্রদলের

রিয়াদ হাসান: [২] চলমান লড়াইকে আরও বেগবান করতে দেশজুড়ে সকল জেলা ইউনিটে কর্মী সম্মেলন করার ঘোষণা দিয়েছে জাতীয়তাবাদী ছাত্রদল। শুক্রবার ছাত্রদলের দপ্তর থেকে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিষয়টি জানানো হয়।

[৩] সিদ্ধান্ত মোতাবেক, প্রথম পর্যায়ে আগামী ৮ মে থেকে রাজশাহী বিভাগে ৪টি ধাপে এই কর্মী সম্মেলন অনুষ্ঠিত হবে। এরমধ্যে আগামী ৮ মে সিরাজগঞ্জ জেলায়, ৯ মে রাজশাহী বিশ্ববিদ্যালয় ও রাজশাহী মহানগর-রাজশাহী জেলা এবং চাঁপাইনবাবগঞ্জ জেলায়, ১০ মে নওগাঁ ও জয়পুরহাট জেলায় এবং ১১ মে পাবনা জেলায় কর্মী সম্মেলন অনুষ্ঠিত হবে।

[৪] বিবৃতিতে বলা হয়, গণতন্ত্র, সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক সুবিচার প্রতিষ্ঠার সুমহান ব্রত নিয়ে সংগ্রামী পথচলা শিক্ষা, ঐক্য, প্রগতির ঝাণ্ডাবাহী সংগঠন জাতীয়তাবাদী ছাত্রদল। ফ্যাসিস্ট শাসন ব্যবস্থার বিরুদ্ধে দীর্ঘ রক্তস্নাত সংগ্রামের বর্তমান পর্যায়ে সাংগঠনিক গতিশীলতা বৃদ্ধি, উৎপাদনমুখী শিক্ষাব্যবস্থা নিশ্চিতকরণ, সন্ত্রাসমুক্ত শিক্ষাঙ্গন ও সকল শিক্ষাপ্রতিষ্ঠানে অর্থপূর্ণ সহাবস্থান, শিক্ষাব্যবস্থা ধ্বংসকারী নতুন শিক্ষাক্রম বাতিলের দাবিতে এবং সর্বোপরি ৩১ দফার ভিত্তিতে গণতন্ত্র, ভোটাধিকার, মতপ্রকাশের স্বাধীনতা নিশ্চিত করার চলমান লড়াইকে আরও বেগবান করার লক্ষ্যে ছাত্রদলের সাংগঠনিক অভিভাবক বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের সম্মতিক্রমে সংগঠনের সভাপতি রাকিবুল ইসলাম রাকিব ও সাধারণ সম্পাদক নাছির উদ্দীন নাছির দেশজুড়ে সকল জেলা ইউনিটের কর্মী সম্মেলন অনুষ্ঠানের সিদ্ধান্ত গ্রহণ করেছেন। 

[৫] এতে আরও বলা হয়, কর্মী সম্মেলনে ছাত্রদলের সভাপতি রাকিবুল ইসলাম রাকিব ও সাধারণ সম্পাদক নাছির উদ্দীন নাছির উপস্থিত থাকবেন। সম্পাদনা: সমর চক্রবব্রর্তী

আরএইচ/এমটি

  • সর্বশেষ
  • জনপ্রিয়