শিরোনাম
◈ বেনজীর আহমেদ কীভাবে দেশত্যাগ করলো, প্রশ্ন মির্জা ফখরুলের ◈ ট্রেনের অগ্রীম টিকিট বিক্রি শুরু বুধবার থেকে, ১০ জুন থেকে ফিরতি টিকিট  ◈ মালয়েশিয়ায় কর্মী প্রেরণে সংকট সৃষ্টিকারীরা পার পাবে না : প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী ◈ আনার হত্যাকাণ্ডের মূল তদন্ত করবে ভারত: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ বাংলাদেশ সময় রোববার ভোরে যুক্তরাষ্ট্রে পর্দা উঠছে টি-টোয়েন্টি বিশ্বকাপের ◈ বেনজীরের দায় নেবে না পুলিশ: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ রোহিঙ্গা ক্যাম্পে ভয়াবহ আগুন, নিয়ন্ত্রণে ৭ ইউনিট ◈ ৫৩ হাজার হজযাত্রী সৌদি পৌছেছেন, ৮ জনের মৃত্যু ◈ মরদেহ গুমে জড়িত সিয়াম নেপালে আটক, রওনা দিয়েছে ডিবি ◈ শ্রমিক ভিসায় মালয়েশিয়ায় যেতে পারলো না ৩১ হাজার কর্মী

প্রকাশিত : ১৭ মে, ২০২৪, ০৩:৫০ দুপুর
আপডেট : ১৭ মে, ২০২৪, ০৭:৫৩ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আওয়ামী লীগ সরকার দেশে নব্য বাকশালী শাসন কায়েম করেছে: মির্জা ফখরুল

রিয়াদ হাসান: [২] বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, মিথ্যা ও বানোয়াট মামলায় সাজা প্রদানসহ জামিন নামঞ্জুর করে বিরোধী নেতাকর্মীদের কারাগারে পাঠানোর মাধ্যমে দখলদার আওয়ামী সরকার দেশে নব্য বাকশালী শাসন কায়েম করেছে।

[৩] শুক্রবার (১৭ মে) এক বিবৃতিতে নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াস উদ্দিনের জামিন নামঞ্জুর এবং কারাগারে পাঠানোর ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ করে তিনি এসব কথা বলেন।

[৪] বিএনপি মহাসচিব বলেন, ৭ জানুয়ারি ডামি নির্বাচনের মাধ্যমে ক্ষমতা দখল করে অবৈধ আওয়ামী শাসকগোষ্ঠী এখন আরো তীব্র মাত্রায় হিংস্র হয়ে উঠেছে। মিথ্যাচার, ভয়ভীতি প্রদর্শন ও অপকৌশলের মাধ্যমে অবৈধ রাষ্ট্রক্ষমতা টিকিয়ে রাখতে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনসহ গণতন্ত্রমনা বিরোধী দল, ভিন্ন মত ও পথের মানুষদের ওপর নিষ্ঠুর দমনপীড়ন চালানো হচ্ছে অব্যাহতভাবে।

[৫] মির্জা ফখরুল বলেন, সারাদেশে প্রতিনিয়ত সরকারের মদদে মিথ্যা ও বানোয়াট মামলায় বিরোধী নেতাকর্মীদেরকে সাজা প্রদানসহ জামিন নামঞ্জুরের মাধ্যমে কারান্তরীণ করার ঘটনায় গভীর উদ্বেগ প্রকাশ এবং নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াস উদ্দিনের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার ও অবিলম্বে নিঃশর্ত মুক্তির জোর আহ্বান জানাচ্ছি। সম্পাদনা: কামরুজ্জামান

  • সর্বশেষ
  • জনপ্রিয়