শিরোনাম
◈ গাজায় মানবসৃষ্ট দুর্ভিক্ষ চলছে, দায়ী ইসরায়েল: ইইউ ◈ রাখাইনে আরো একটি শহর দখল করেছে আরাকান আর্মি ◈ পঞ্চগড় এক্স‌প্রেস ট্রেনের ব‌গি চার ঘণ্টা পর উদ্ধার, ট্রেন চলাচল স্বাভা‌বিক ◈ বাড়ি থেকে ডেকে নিয়ে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা ◈ সীমান্তে হত্যাকাণ্ড নিয়ে সরকার টু শব্দ করার সাহস পাচ্ছে না: বিএনপি ◈ এমভি আবদুল্লাহ জাহাজে অভিযানের প্রস্তুতি নিচ্ছে সোমালিয় পুলিশ ও বহুজাতিক নৌবাহিনী ◈ জীবনের নিরাপত্তা চেয়ে ডিবিতে অভিযোগ করলেন জবি ছাত্রী ◈ ঈদের পর কাওরান বাজার যাবে গাবতলীতে: মেয়র আতিক ◈ আবদুল্লাহ জাহাজে থাকা কয়লায় দুর্ঘটনার ঝুঁকি নেই: এস আর শিপিং ◈ পাপেট সরকার ক্ষমতায় না আসা পর্যন্ত সব নির্বাচন ত্রুটিপূর্ণ বলবে যুক্তরাষ্ট্র: জয় 

প্রকাশিত : ২২ জুন, ২০২২, ১১:৫৪ রাত
আপডেট : ২৫ জুন, ২০২২, ০৯:২৪ সকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পদোন্নতি পেলেন সেই মাসুদ

বিআরটিএ উপ-পরিচালক মাসুদ আলম

মারুফ হাসান: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিএ) উপপরিচালক মাসুদ আলমকে পদোন্নতি দিয়ে বিআরটিএ’র খুলনা বিভাগীয় পরিচালক হিসেবে নিয়োগ দিয়েছে সরকার।

মঙ্গলবার (২১ জুন) তিনি আনুষ্ঠানিকভাবে এ দায়িত্বভার গ্রহণ করেন।

বিআরটিএ’র সচিব (যুগ্ম সচিব) এ টি এম কামরুল ইসলাম তালুকদার গণমাধ্যমকে জানান, মাসুদ দক্ষতা ও যত্নের সঙ্গে দায়িত্ব পালন করায় সরকার সন্তুষ্ট হয়েই তাকে পদোন্নতি দিয়েছে।

মাসুদের যোগদানের বিষয়টি বিআরটিএ খুলনা রেঞ্জের সহকারী পরিচালক প্রকৌশলী এ এস এম কামরুল হাসানও নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, ২০১৭ সালের জানুয়ারিতে বিআরটিএ’র মিরপুর কার্যালয় পরিদর্শনে গিয়েছিলেন সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তখন তার কাছে সেবাগ্রহীতারা লাইসেন্স সময়মতো না পাওয়াসহ বিভিন্ন অনিয়মের অভিযোগ করেন। পরিদর্শনকালে তখন ওবায়দুল কাদেরের সঙ্গে ছিলেন বিআরটিএ মিরপুর অফিসের উপপরিচালক মাসুদুর রহমান।

সেবাগ্রহীতাদের অভিযোগ শুনে সেতুমন্ত্রী তখন মাসুদের উদ্দেশে বলেছিলেন, ‘ভালো হয়ে যাও মাসুদ, ভালো হয়ে যাও। তোমাকে আমি অনেক সময় দিয়েছি। তুমি ভালো হয়ে যাও। তুমি কি এখানে আবার পুরানো খেলা শুরু করেছ? তুমি কি কোনো দিনও ভালো হবে না?’ ওই সময় ওবায়দুল কাদেরের সেই বক্তব্য, সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়।

  • সর্বশেষ
  • জনপ্রিয়