শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ১১ ডিসেম্বর, ২০২৩, ০৩:৪৭ রাত
আপডেট : ১১ ডিসেম্বর, ২০২৩, ০৩:৪৭ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জয়া আহসান বললেন, কড়ক সিং’ আমাকে প্রচুর ভালোবাসা দিয়েছে

আশিক নূরী : [১] বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান বলেন, আমাকে টনিদা মানে অনিরুদ্ধ রায় চৌধুরী একটি চরিত্রের জন্য বললেন। এর আগে তিনি আমাকে সিনেমার গল্পটি শোনালেন। গল্পটি সত্যি ভীষণ ভালো, অন্যরকম। আর আমার সব থেকে ভালো লেগেছে, টনিদা আমাকে একটি চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন। ছবিটি হবে হিন্দি ভাষায়। টনিদা আমাকে যে কম্ফোর্ট জোনের বাইরে গিয়ে কাজটা করতে বলেছেন, সেই অফারটা আমার কাছে অনেক বড় ব্যাপার। কারণ উনি আমার উপর বিশ্বাস রেখেছেন। 

[২] ‘নয়না’ চরিত্রটি খুবই ইম্পর্ট্যান্ট, অনেক আধুনিক। আমার কাছে মনে হয়, ব্যক্তিত্বের আলাদা একটা সৌন্দর্য রয়েছে এবং ব্যক্তিত্বের সৌন্দর্যই আসল সৌন্দর্য। বাইরের রূপ আর সৌন্দরর্যের ভেতর পার্থক্য আছে। ব্যক্তিত্বের সৌন্দর্য আমাকে সবসময় আকর্ষণ করে। এই ‘নয়না’য় সেটা রয়েছে। আমি জানি না কতোটুকু এই চরিত্রের উপর সুবিচার করতে পেরেছি। [৩] এই সিনেমায় ডাবিং একেবারেই হয়নি, এটা সিং সাউন্ডে শ্যুট হয়েছে। ডাবিং করলে তো ভুল-ক্রটিগুলো ঠিক করে নেওয়া যায় বা সেটার একটা সুযোগ থাকে। যেটা আমি এখানকার বাংলা সিনেমায় করেছি। কিন্তু এই সিনেমাতে আমাকে একদমই ডাবিং করতে দেয়নি। কারণ এটা সিং সাউন্ডে শ্যুট। 

[৪] এই ছবিটির যখন ওয়ার্ল্ড প্রিমিয়ার হলো, সেখানে সকল সিনেমা প্রেমি ছিলো। সবাই মিলে যখন ভালো বলেছে, সেটা আমার খুব ভালো লেগেছে। [৫] ‘কড়ক সিং’ আমার প্রথম হিন্দি ছবি। ‘কড়ক সিং’ আমাকে প্রচুর ভালোবাসা দিয়েছে এবং আমি চরিত্রটিকেও ভালোবেসেছি। কারণ দর্শকদের এতো এতো ভালোবাসা এবং দর্শকদের মনের কাছাকাছি যেতে পেরেছি, এটাই আমার কাছে সব থেকে বড় পাওয়া। [৬] দর্শকদের উদ্দেশ্যে তিনি আরও বলেন, প্রথমত আমার বাংলাদেশের দর্শদের অনেক অনেক ভালোবাসা। যে দর্শকরা জয়া আহসানকে বানিয়েছেন, সে জন্যই জয়া আহসান কম্ফোর্ট জোনের বাইরে গিয়ে আরেকটি দেশে গিয়ে ভিন্ন ভাষায় কাজ করছে। আন্তরিক কৃতজ্ঞতা আমার বাংলাদেশের দর্শকদের কাছে এবং বাংলাদেশের গণমাধ্যমের বন্ধুদের কাছে। আমার দেশের সকল মানুষের কাছে আমি সবসময় সাপোর্ট পেয়েছি। 

তারপর আমি ভালোবাসা জানাতে চাই আমার পশ্চিমবঙ্গের দর্শক, গণমাধ্যমের বন্ধু এবং ফিল্ম ফ্রাটার্নিটিকে। যারা আমাকে এতো রেসপ্যাক্ট করেন, এতো ভালোবাসা দিয়ে এতো আপন করে নিয়েছেন। প্রথমবারের মতো আমার হিন্দি ছবি রিলিজ হলো, আমি আমার দর্শকদের বলবো, যাদের সুযোগ আছে তারা অবশ্যই ছবিটি দেখবেন এবং আমায় জানাবেন কেমন লাগলো। সূত্র : সময় টিভির ভিডিও কনটেন্ট থেকে শ্রুতিলিখন করা হয়েছে।  

  • সর্বশেষ
  • জনপ্রিয়