শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ২৯ নভেম্বর, ২০২৩, ০৩:৫১ রাত
আপডেট : ২৯ নভেম্বর, ২০২৩, ০৩:৫১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

৩০ নভেম্বর চরকিতে ফারুকী ও তিশার ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’

আশিক নূরী : ৩০ নভেম্বর ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পাবে ফারুকী ও তিশা অভিনীত সিনেমা ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’। এ বিষয়ে নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী ফেসবুক পোস্টে লেখেন, ‘একসঙ্গে এতকিছু আসছে যে আমারই দিশেহারা অবস্থা’। ‘শনিবার বিকেল’ ওটিটিতে আসছে। ফাইনালি ২৪ নভেম্বর; সনি লাইভে। বাংলাদেশের বাইরে পৃথিবীর যেকোনো দেশ থেকে দেখা যাবে। আর ৩০ তারিখ ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’ আসছে চরকিতে। 

তিনি আরও লেখেন, ‘দুইটা সম্পূর্ণ দুই রকম অভিজ্ঞতা হবে আশা করি। দুইটা ছবিই দেখবেন, কথা বলবেন, এই কামনায়। এই দুইটা ছবির পর আরও কিছু আসবে, সেটাও দ্রুত এবং সেগুলা এই দুইটা থেকেও আলাদাই হবে ইনশাল্লাহ। আসলে ছয়টা বছর তো আমার সিনেমা মানুষের কাছে যায়নি। ফলে একসঙ্গে অনেক কিছু এখন আসবে, অনেক রকম আসবে। গুস্তাখি মাফ করবেন। সবার মঙ্গল হোক। 

‘শনিবার বিকেল’ গুলশানের হলি আর্টিজানের নির্মম ঘটনার ছায়া অবলম্বনে নির্মিত। সিনেমায় অভিনয় করেছেন জাহিদ হাসান, পরমব্রত চট্টোপাধ্যায়, নুসরাত ইমরোজ তিশা, ইন্তেখাব দিনার এবং ফিলিস্তিনি অভিনেতা ইয়াদ হুরানি। বাংলাদেশ-ভারত-জার্মান—ত্রিদেশীয় যৌথ প্রযোজনায় নির্মিত ‘শনিবার বিকেল’। বাংলা ভাষা ছাড়াও ইংরেজি ভাষায়ও হয়েছে ডাবিং। টানা ১৫ দিন মহড়ায় মাত্র ৭ দিনেই শুটিং শেষ হয় ছবিটির। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়