শিরোনাম
◈ দক্ষিণ সিটিতে ২২১টি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নতুন ভবন নির্মাণ করা হবে: মেয়র তাপস ◈ রমজানে নিত্যপণ্যের সাপ্লাই চেইন স্বাভাবিক রাখার আহ্বান: এফবিসিসিআই  ◈ পুলিশকে জনগণের বন্ধু হয়ে নিঃস্বার্থ সেবা দেয়ার নির্দেশ রাষ্ট্রপতির ◈ রমজানে বড় ইফতার পার্টির আয়োজন না করার নির্দেশ প্রধানমন্ত্রীর ◈ রমজানে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের দাম নিয়ন্ত্রণে পদক্ষেপ নিয়েছে সরকার: সংসদে প্রধানমন্ত্রী  ◈ সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট গ্রহণে সব ধরনের ব্যবস্থা গ্রহণ করা হয়েছে: ইসি ◈ রমজানে অফিস সময় ৯টা থেকে সাড়ে ৩টা  ◈ প্রধানমন্ত্রী নিজের রচিত দু’টি বইয়ের মোড়ক উন্মোচন করলেন ◈ শেখ হাসিনার কারাগার বিষাক্ত গ্যাস চেম্বার: রিজভী  ◈ আর্জেন্টিনার ক্লাব ছেড়ে আবাহনীতে যোগ দিচ্ছেন জামাল ভূঁইয়া (ভিডিও)

প্রকাশিত : ২৯ নভেম্বর, ২০২৩, ০৩:৫১ রাত
আপডেট : ২৯ নভেম্বর, ২০২৩, ০৩:৫১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

৩০ নভেম্বর চরকিতে ফারুকী ও তিশার ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’

আশিক নূরী : ৩০ নভেম্বর ভিডিও স্ট্রিমিং প্ল্যাটফর্ম চরকিতে মুক্তি পাবে ফারুকী ও তিশা অভিনীত সিনেমা ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’। এ বিষয়ে নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী ফেসবুক পোস্টে লেখেন, ‘একসঙ্গে এতকিছু আসছে যে আমারই দিশেহারা অবস্থা’। ‘শনিবার বিকেল’ ওটিটিতে আসছে। ফাইনালি ২৪ নভেম্বর; সনি লাইভে। বাংলাদেশের বাইরে পৃথিবীর যেকোনো দেশ থেকে দেখা যাবে। আর ৩০ তারিখ ‘সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’ আসছে চরকিতে। 

তিনি আরও লেখেন, ‘দুইটা সম্পূর্ণ দুই রকম অভিজ্ঞতা হবে আশা করি। দুইটা ছবিই দেখবেন, কথা বলবেন, এই কামনায়। এই দুইটা ছবির পর আরও কিছু আসবে, সেটাও দ্রুত এবং সেগুলা এই দুইটা থেকেও আলাদাই হবে ইনশাল্লাহ। আসলে ছয়টা বছর তো আমার সিনেমা মানুষের কাছে যায়নি। ফলে একসঙ্গে অনেক কিছু এখন আসবে, অনেক রকম আসবে। গুস্তাখি মাফ করবেন। সবার মঙ্গল হোক। 

‘শনিবার বিকেল’ গুলশানের হলি আর্টিজানের নির্মম ঘটনার ছায়া অবলম্বনে নির্মিত। সিনেমায় অভিনয় করেছেন জাহিদ হাসান, পরমব্রত চট্টোপাধ্যায়, নুসরাত ইমরোজ তিশা, ইন্তেখাব দিনার এবং ফিলিস্তিনি অভিনেতা ইয়াদ হুরানি। বাংলাদেশ-ভারত-জার্মান—ত্রিদেশীয় যৌথ প্রযোজনায় নির্মিত ‘শনিবার বিকেল’। বাংলা ভাষা ছাড়াও ইংরেজি ভাষায়ও হয়েছে ডাবিং। টানা ১৫ দিন মহড়ায় মাত্র ৭ দিনেই শুটিং শেষ হয় ছবিটির। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়