শিরোনাম
◈ আওয়ামী লীগ সরকার অসাম্প্রদায়িক চেতনাকে সমুন্নত রাখতে বদ্ধপরিকর : প্রধানমন্ত্রী  ◈ মার্কিন পররাষ্ট্র দপ্তরের ব্রিফিংয়ে বিএনপির বেতনভুক্ত কেউ আছে: ড. হাছান মাহমুদ ◈ গাজীপুরে যুবককে গুলি করে হত্যা ◈ বাংলাদেশকে হারিয়ে ইতিহাস গড়ল যুক্তরাষ্ট্র ◈ সংবাদপত্রকে জনগুরুত্বপূর্ণ শিল্প ঘোষণা ও কর কমানোর দাবি ◈ সচিব পদে পদোন্নতি ও রদবদল ◈ হায়দরাবাদকে ৮ উইকেটে হারিয়ে ফাইনালে কলকাতা ◈ নেতানিয়াহু ও সিনওয়ারার বিরুদ্ধে আইসিসি’র গ্রেপ্তারি আবেদনে ফ্রান্সের সমর্থন  ◈ বাংলাদেশি পণ্যের জন্য ডিউটি ফ্রি, কোটা ফ্রি সুবিধা অব্যাহত রাখবে অস্ট্রেলিয়া  ◈ বিএনপিসহ টিআইবির অপপ্রচারে ভোটার উপস্থিতি কমেছে: ওবায়দুল কাদের 

প্রকাশিত : ০১ এপ্রিল, ২০২৩, ১২:১৬ রাত
আপডেট : ০১ এপ্রিল, ২০২৩, ১২:১৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

৩০ এপ্রিল হ্যালো সুপার স্টারস অ্যাপের উদ্বোধন

আসিফ আকবর

আসিফ আকবর, ফেসবুক থেকে: আসছে ৩০শে এপ্রিল হ্যালো সুপার স্টারস অ্যাপের উদ্বোধন হবে কুয়ালালামপুরের চেরাস স্টেডিয়ামে। চল্লিশ হাজার দর্শকের জন্য অনুষ্ঠানটি সম্পূর্ন ফ্রি। প্রবাসী রেমিট্যান্স যোদ্ধারা শুধুমাত্র অ্যাপটি ডাউনলোডের মাধ্যমে টিকেট পেতে পারেন। হ্যালো সুপারস্টারস বাংলাদেশী পতাকাবাহী একটি আন্তর্জাতিক অ্যাপ। উদ্বোধনের পর পহেলা মে থেকে অ্যাপটির বৈশ্বিক অপারেশন শুরু হবে, সে লক্ষ্যেই আমাদের কঠোর পরিশ্রম চলছে। 

বাংলাদেশী কান্ট্রি হেড হিসেবে চাকরীতে যোগদানের পরে বুঝে গেছি আমি উত্তাল সমূদ্রাভিযানে নেমেছি। চ্যালেন্জ নিতে ভালবাসি, হ্যালো সুপারস্টারসে সংযুক্ত থেকে দেশের জন্য কিছু করা যাবে। অ্যাপের উদ্বোধনী অনুষ্ঠানে যত বেশী সম্ভব দেশীয় তারকা চেরাস স্টেডিয়ামে অংশ নিন, এটাই আমরা চাই। 

আমার প্রথম অ্যাসাইনমেন্ট ছিল শ্রদ্ধেয় রুনা লায়লা আপাকে Exclusive Guest হিসেবে উদ্বোধনী অনুষ্ঠানের জন্য কনভিন্স করা। রুনা আপার সাথে গাওয়ার সুযোগ পেয়েছি, কথা বলতে পারছি, উনি আমাকে স্নেহ করেন- এগুলো সব আমার কাছে স্বপ্নের মত। না মিশলে বুঝতেই পারতাম না রুনা আপার ভিতরে একটা কোমল শিশু বসবাস করে। বাইরের শক্ত আবরনটা আসলে আমাদের শ্রদ্ধায় তৈরী। বাংলাদেশের যোগ্যতম প্রতিনিধি দ্যা রুনা লায়লা হ্যালো সুপারস্টারস অ্যাপ এর উদ্বোধনী অনুষ্ঠানে Exclusive Guest হিসেবে থাকার সম্মতি দিয়েছেন। আমরা কৃতজ্ঞঁ আপা, আমাদের পথচলায় আপনার সহযোগীতা স্মরনীয় হয়ে থাকবে। প্রিয় রেমিট্যান্স যোদ্ধারা Hello Superstars App টি রেজিস্ট্রেশন করে উপভোগ করুন আয়োজিত স্মরণকালের সেরা কনসার্ট। 

নীচের লিংকে  ক্লিক করে ডাউনলোড করুন "হ্যালো সুপারস্টারস" অ্যাপ এবং সংগ্রহ করুন আপনার ফ্রি টিকেট।

Play Store - Apps Download Link : https://play.google.com/store/apps/details...
Apple Store - Apps Download Link : https://apps.apple.com/ae/app/hello-super-star/id6444334593
Hello Super Stars অ্যাপ সংক্রান্ত যে কোনো ধরনের তথ্য ও সাহায্যের জন্য নিচের হোয়াটসঅ্যাপ নাম্বার এ  যোগাযোগ করুন- 
+8801871006625
+6011-53020881
+601153020880
Event Organized by- Jojo events ??n Versatilo group ??

  • সর্বশেষ
  • জনপ্রিয়