শিরোনাম
◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ প্রাথমিকের তৃতীয় ধাপের পরীক্ষা শুরু, মানতে হবে কিছু নির্দেশনা ◈ ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে আজ! ◈ বিশ্ববাজারে সোনার সর্বোচ্চ দামের নতুন রেকর্ড ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ চেক প্রতারণার মামলায় ইভ্যালির রাসেল-শামিমার বিচার শুরু ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ প্রফেসর ইউনূসকে প্রদত্ত "ট্রি অব পিস" প্রধানমন্ত্রীকে প্রদত্ত একই ভাস্করের একই ভাস্কর্য: ইউনূস সেন্টার ◈ নির্বাচনী বন্ড কেবল ভারত নয়, বিশ্বের সবচেয়ে বড় কেলেঙ্কারি: অর্থমন্ত্রীর স্বামী ◈ কুড়িগ্রামে অর্থনৈতিক অঞ্চলের স্থান পরিদর্শন করে দেশে ফিরলেন ভুটানের রাজা

প্রকাশিত : ০১ এপ্রিল, ২০২৩, ১২:১৬ রাত
আপডেট : ০১ এপ্রিল, ২০২৩, ১২:১৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

৩০ এপ্রিল হ্যালো সুপার স্টারস অ্যাপের উদ্বোধন

আসিফ আকবর

আসিফ আকবর, ফেসবুক থেকে: আসছে ৩০শে এপ্রিল হ্যালো সুপার স্টারস অ্যাপের উদ্বোধন হবে কুয়ালালামপুরের চেরাস স্টেডিয়ামে। চল্লিশ হাজার দর্শকের জন্য অনুষ্ঠানটি সম্পূর্ন ফ্রি। প্রবাসী রেমিট্যান্স যোদ্ধারা শুধুমাত্র অ্যাপটি ডাউনলোডের মাধ্যমে টিকেট পেতে পারেন। হ্যালো সুপারস্টারস বাংলাদেশী পতাকাবাহী একটি আন্তর্জাতিক অ্যাপ। উদ্বোধনের পর পহেলা মে থেকে অ্যাপটির বৈশ্বিক অপারেশন শুরু হবে, সে লক্ষ্যেই আমাদের কঠোর পরিশ্রম চলছে। 

বাংলাদেশী কান্ট্রি হেড হিসেবে চাকরীতে যোগদানের পরে বুঝে গেছি আমি উত্তাল সমূদ্রাভিযানে নেমেছি। চ্যালেন্জ নিতে ভালবাসি, হ্যালো সুপারস্টারসে সংযুক্ত থেকে দেশের জন্য কিছু করা যাবে। অ্যাপের উদ্বোধনী অনুষ্ঠানে যত বেশী সম্ভব দেশীয় তারকা চেরাস স্টেডিয়ামে অংশ নিন, এটাই আমরা চাই। 

আমার প্রথম অ্যাসাইনমেন্ট ছিল শ্রদ্ধেয় রুনা লায়লা আপাকে Exclusive Guest হিসেবে উদ্বোধনী অনুষ্ঠানের জন্য কনভিন্স করা। রুনা আপার সাথে গাওয়ার সুযোগ পেয়েছি, কথা বলতে পারছি, উনি আমাকে স্নেহ করেন- এগুলো সব আমার কাছে স্বপ্নের মত। না মিশলে বুঝতেই পারতাম না রুনা আপার ভিতরে একটা কোমল শিশু বসবাস করে। বাইরের শক্ত আবরনটা আসলে আমাদের শ্রদ্ধায় তৈরী। বাংলাদেশের যোগ্যতম প্রতিনিধি দ্যা রুনা লায়লা হ্যালো সুপারস্টারস অ্যাপ এর উদ্বোধনী অনুষ্ঠানে Exclusive Guest হিসেবে থাকার সম্মতি দিয়েছেন। আমরা কৃতজ্ঞঁ আপা, আমাদের পথচলায় আপনার সহযোগীতা স্মরনীয় হয়ে থাকবে। প্রিয় রেমিট্যান্স যোদ্ধারা Hello Superstars App টি রেজিস্ট্রেশন করে উপভোগ করুন আয়োজিত স্মরণকালের সেরা কনসার্ট। 

নীচের লিংকে  ক্লিক করে ডাউনলোড করুন "হ্যালো সুপারস্টারস" অ্যাপ এবং সংগ্রহ করুন আপনার ফ্রি টিকেট।

Play Store - Apps Download Link : https://play.google.com/store/apps/details...
Apple Store - Apps Download Link : https://apps.apple.com/ae/app/hello-super-star/id6444334593
Hello Super Stars অ্যাপ সংক্রান্ত যে কোনো ধরনের তথ্য ও সাহায্যের জন্য নিচের হোয়াটসঅ্যাপ নাম্বার এ  যোগাযোগ করুন- 
+8801871006625
+6011-53020881
+601153020880
Event Organized by- Jojo events ??n Versatilo group ??

  • সর্বশেষ
  • জনপ্রিয়