শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ০৪ এপ্রিল, ২০২৪, ০১:২৬ দুপুর
আপডেট : ০৪ এপ্রিল, ২০২৪, ০১:২৬ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিজেপি নেতা তথাগত রায়ের বাংলাদেশীদের প্রতি হুশিয়ারি

তথাগত রায়: মিঞাভাইরা, অযথা উত্তেজিত না হয়ে একবার মানচিত্রের দিকে তাকান। দেখুন, সৃষ্টিকর্তা কেমন করে বাংলাদেশকে একেবারে ভারতের বগলের মধ্যে ঠুসে দিয়েছেন! আপনাদের ৯৫% স্থলসীমা শুধু ভারতের সঙ্গে। ভারতের সঙ্গে অসহযোগিতা করলে আপনারা কষ্টেসৃষ্টে বেঁচে হয়তো থাকতে পারবেন। কিন্তু পেঁয়াজ পাবেন না, ডাল পাবেন না, সর্ষের তেল পাবেন না, ডাক্তার পাবেন না, ওষুধ পাবেন না, এমনকি জল (পানি) পেতেও সমস্যা হতে পারে। ইন্দোনেশিয়া, মালয়েশিয়া থেকে এসব আমদানি করবেন ? দামটা দিতে তৈরী থাকবেন তো? অতএব ভারতের সঙ্গে সহযোগিতা করাতেই আপনাদের স্বার্থ। যদি মাদ্রাসা-ছাপ কাঠমোল্লাদের কথায় যদি নাচেন তবে প্রচুর দুঃখ কপালে আছে।

আর একটা কথা। আপনাদের দেশে হিন্দু পেটাবেন না। এখন পর্যন্ত ভারতে এর বিশেষ প্রতিক্রিয়া হয়নি, কিন্তু হবে। ভাবিয়া করিও কাজ, করিয়া ভাবিও না।

  • সর্বশেষ
  • জনপ্রিয়