শিরোনাম

প্রকাশিত : ২৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০৬:২০ বিকাল
আপডেট : ২৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০৬:২০ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

পৃথক ৩ মামলায় ট্রান্সকম গ্রুপের ৫ কর্মকর্তার জামিন

এম.এ. লতিফ, আদালত প্রতিবেদক: [২] শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালত শুনানি শেষে প্রত্যেক মামলায় ৩ হাজার টাকা মুচলেকায় অর্থ আত্মসাৎ, সম্পত্তি দখল এবং অবৈধভাবে কোম্পানির শেয়ার হস্তান্তর করার অভিযোগে দায়ের করা পৃথক ৩ মামলায় ট্রান্সকম গ্রুপের ৫ কর্মকর্তার জামিন মঞ্জুর করেছেন।  

[৩] মামলার আসামিরা হলেন- ট্রান্সকম গ্রুপের আইন উপদেষ্টা ফখরুজ্জামান ভূঁইয়া, করপোরেট ফিন্যান্সের পরিচালক মো. কামরুল হাসান, করপোরেট ফিন্যান্সের পরিচালক আব্দুল্লাহ আল মামুন, ব্যবস্থাপক আবু ইউসুফ মো. সিদ্দিক ও অ্যাসিস্ট্যান্ট কোম্পানি সেক্রেটারি মোহাম্মদ মোসাদ্দেক।

[৪] এদিন পিবিআই গ্রেফতার পাঁচ কর্মকর্তাকে আদালতে হাজির করে আসামি মামুনকে ৫ দিন এবং অপর আসামিদের ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করে এবং আসামি পক্ষ রিমান্ড বাতিল ও জামিন চেয়ে আবেদন করেন। উভয়পক্ষের শুনানি শেষে আদালত আগামী ধার্য তারিখ পর্যন্ত প্রত্যেকের জামিন মঞ্জুর করেন।

[৫] এর আগে বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) ট্রান্সকম গ্রুপের প্রতিষ্ঠাতা প্রয়াত লতিফুর রহমানের মেয়ে শাজরেহ হক বাদী হয়ে গুলশান থানায় পৃথক ৩টি মামলা করেন। সেই মামলায় গ্রুপটির ৫ কর্মকর্তাকে গ্রেফতার করে পিবিআই। সম্পাদনা: কামরুজ্জামান

প্রতিনিধি/কে/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়