শিরোনাম
◈ মিয়ানমার সীমান্তে আগের পরিস্থিতি আর সৃষ্টি হবে না: প্রত্যাশা পররাষ্ট্রমন্ত্রীর  ◈ জাতীয় পার্টিতে কোনো বিভেদ নাই: রওশন এরশাদ ◈ সাংবাদিকরা চাষাবাদ করছেন কি না, দেখার দায়িত্ব পেলেন শাইখ সিরাজ ◈ কারামুক্ত বিএনপি নেতা আলালের স্বাস্থ্যের খোঁজ নিলেন মঈন খান ◈ গাজায় যুদ্ধ নয়, গণহত্যা চলছে: প্রধানমন্ত্রী ◈ শুক্রবার বিশ্বে বাতাস দূষণের তালিকায় ঢাকা ছিল সপ্তম ◈ মিউনিখ নিরাপত্তা সম্মেলনে নির্বাচন  নিয়ে কেউ প্রশ্ন করেনি: প্রধানমন্ত্রী ◈ লোহিত সাগরে হামলায় ব্যবহার করা হবে সাবমেরিন অস্ত্র: হুথি নেতা  ◈ ২১ বলে সেঞ্চুরি করে বিশ্ব রেকর্ড গড়লেন আসজাদ ◈ যারা সরকার উৎখাত করতে চায়, দ্রব্যমূল্য বৃদ্ধি তাদেরই কারসাজি: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ০৪ ডিসেম্বর, ২০২৩, ১০:০৮ রাত
আপডেট : ০৪ ডিসেম্বর, ২০২৩, ১০:০৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ঢাকা নগর দক্ষিণ বিএনপির ভারপ্রাপ্ত আহ্ববায়ক নবী উল্লাহসহ ৩৮ খালাস, দণ্ড ১

এম.এ. লতিফ: [২] সোমবার (৪ ডিসেম্বর) মুগদা থানার নাশকতার অভিযোগে ১০ বছর আগে দায়ের করা এক মামলায় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির ভারপ্রাপ্ত আহ্ববায়ক নবী উল্লাহ নবীসহ ৩৮ জনের বিরুদ্ধে অপরাধ প্রমানিত না হওয়ায় খালাস দিয়েছেন  আদালত। 

[৩] খালাস পাওয়া অন্যান্য আসামীদের মধ্যে রয়েছেন- শাহাদত হোসেন, সাইফুল ইসলাম, আল মামুন পান্না, শামিম, মোহাম্মদ আলী, মো. আব্দুল খালেক, সোহেল, তানভীর, ইমদাদুল হক প্রমুখ।

[৪] অপরদিকে জহিরুল ইসলাম নামে একজনকে ৩ বছরের সশ্রম কারাদণ্ড ও  ৩ হাজার টাকা অর্থদণ্ডের আদেশ দেন ঢাকার অতিরিক্ত চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেনের আদালত। অর্থদণ্ড অনাদায়ে আরও ৩ মাসের কারাদণ্ড ভোগ করতে হবে বলে আদেশে উল্লেখ করা হয়। 

[৫] ২০১৩ সালের নভেম্বর মাসে নাশকতার অভিযোগে রাজধানীর মুগদা থানায় মামলাটি দায়ের করা হয়। সম্পাদনা: এ আর শাকিল

এমএএল/এআরএস

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়