শিরোনাম
◈ দেশকে পঙ্গু করে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা : প্রধানমন্ত্রী ◈ খান ইউনুসে চলছে প্রচণ্ড লড়াই : আটকা পড়েছে প্রায় ২ লাখ ফিলিস্তিনি ◈ দেশের ৮ জেলায় দুপুরের মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের শঙ্কা ◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু

প্রকাশিত : ২৯ নভেম্বর, ২০২৩, ০১:৫৬ দুপুর
আপডেট : ৩০ নভেম্বর, ২০২৩, ০১:৫১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সাবেক রাষ্ট্রদূত ওয়ালিউর রহমান মারা গেছেন 

ভূঁইয়া আশিক রহমান: মুক্তিযোদ্ধা ও সাবেক রাষ্ট্রদূত ওয়ালিউর রহমান মারা গেছেন। ২৯ নভেম্বর, বুধবার সকাল সাড়ে দশটায় হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর একটি হাসপাতালে মারা যান তিনি। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তাঁর নামাজে জানাজা আজ বাদ মাগরিব, সন্ধ্যা সাড়ে পাঁচটায় ধানমন্ডির ৭ নম্বর রোড সংলগ্ন বায়তুল আমান মসজিদে অনুষ্ঠিত হবে। 

তিনি সচিব, পররাষ্ট্র মন্ত্রণালয়, রাষ্ট্রদূত ও প্রধানমন্ত্রীর বিশেষ দূত হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়া তিনি একজন গবেষক ও ছিলেন। মৃত্যু অবধি তিনি তাঁর প্রতিষ্ঠিত বাংলাদেশ হেরিটেজ ফাউন্ডেশনের চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন। 

ভিএআর/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়