শিরোনাম
◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ জলদস্যুদের হাতে জিম্মি জাহাজ মুক্ত করার বিষয়ে  সরকার অনেক দূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও ◈ পঞ্চম দিনের মতো কর্মবিরতিতে ট্রেইনি ও ইন্টার্ন চিকিৎসকরা ◈ অর্থাভাবে পার্লামেন্ট নির্বাচনে লড়বেন না ভারতের অর্থমন্ত্রী ◈ কখন কাকে ধরে নিয়ে যায় কোনো নিশ্চয়তা নেই: ফখরুল ◈ জনপ্রিয়তায় ট্রাম্পের কাছাকাছি বাইডেন ◈ আদালত থেকে জঙ্গি ছিনতাই মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নতুন তারিখ ৮ মে ◈ সেনা গোয়েন্দাসংস্থার বিরুদ্ধে ৬ পাক বিচারপতির ভয় দেখানোর অভিযোগ ◈ নিরস্ত্র ফিলিস্তিনিরা সাদা পতাকা উড়াচ্ছিল, তাদের বূলডোজার দিয়ে মাটি চাপা দিল ইসরায়েলী সেনারা

প্রকাশিত : ১৭ মে, ২০২২, ১০:২৬ দুপুর
আপডেট : ১৭ মে, ২০২২, ০২:০১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রওশন এরশাদ অনেকটা সুস্থ, দেশে ফিরবেন শিগগিরই

মহসীন কবির: [২] জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা ও জাতীয় পার্টির প্রধান পৃষ্ঠপোষক রওশন এরশাদ অনেকটা সুস্থ বলে জানিয়েছেন তার দলের নেতারা। প্রায় ছয় মাস থাইল্যান্ডের ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে চিকিৎসাধীন তিনি। নেতারা বলছেন আসছে বাজেট অধিবেশনে যোগ দিবেন তিনি। ডিবিসি টিভি

[৩] ফুসফুসের সমস্যাসহ বার্ধক্যজনিত নানা জটিলতা নিয়ে গেলো বছরের ১৪ই আগস্ট সম্মিলিত সামরিক হাসপাতালে ভর্তি হন রওশন এরশাদ। দু’দিন পর স্বাস্থ্যের অবনতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয়।তার অবস্থার আরও অবনতি হলে চিকিৎসকদরের পরামর্শে ৫ই নভেম্বর এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে নেয়া হয় ব্যাংককে।

[৪] দলের পক্ষ থেকে জানানো হয়েছে, বিরোধী দলীয় নেতার শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো। দলের নেতারা আশা করছেন, বাজেট অধিবেশনের আগেই তিনি দেশে ফিরে অংশগ্রহণ করবেন সংসদ অধিবেশনে।

[৫] বিরোধীনেতা রওশন এরশাদ এখন কেমন আছেন জানতে ২২ এপ্রিল কথা হয় ছেলে রাহগির আল মাহি এরশাদের সঙ্গে। ফোনে তিনি জানান, আল্লাহর রহমত ও দেশবাসীর দোয়ায় মা ক্রমান্বয়ে সুস্থ হয়ে উঠেছেন। তিনি যাতে দ্রুত দেশে ফিরে আসতে পারেন সেজন্য সকলের দোয়া কামনা করেছেন।   

[৬] বেগম রওশন এরশাদ গত ৫ নভেম্বর ২০২১ থেকে থাইল্যান্ডের ব্যাংকক বামরুনগ্রাদ ইন্টারন্যাশনাল হসপিটালে চিকিৎসাধীন রয়েছেন। ৭৮ বছর বয়সী রওশন এরশাদের স্বামী সাবেক রাষ্ট্রপতি ও সামরিক একনায়ক এইচ এম এরশাদ ৮৯ বছর বয়সে ২০১৯ সালে মারা যান।

  • সর্বশেষ
  • জনপ্রিয়