শিরোনাম
◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত ◈ জলদস্যুদের হাতে জিম্মি জাহাজ মুক্ত করার বিষয়ে  সরকার অনেক দূর এগিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী  ◈ এসএসসি পরীক্ষায় আমূল পরিবর্তন, বদলে যেতে পারে পরীক্ষার নামও ◈ পঞ্চম দিনের মতো কর্মবিরতিতে ট্রেইনি ও ইন্টার্ন চিকিৎসকরা ◈ অর্থাভাবে পার্লামেন্ট নির্বাচনে লড়বেন না ভারতের অর্থমন্ত্রী ◈ কখন কাকে ধরে নিয়ে যায় কোনো নিশ্চয়তা নেই: ফখরুল ◈ জনপ্রিয়তায় ট্রাম্পের কাছাকাছি বাইডেন ◈ আদালত থেকে জঙ্গি ছিনতাই মামলার তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নতুন তারিখ ৮ মে ◈ সেনা গোয়েন্দাসংস্থার বিরুদ্ধে ৬ পাক বিচারপতির ভয় দেখানোর অভিযোগ ◈ নিরস্ত্র ফিলিস্তিনিরা সাদা পতাকা উড়াচ্ছিল, তাদের বূলডোজার দিয়ে মাটি চাপা দিল ইসরায়েলী সেনারা

প্রকাশিত : ২৪ নভেম্বর, ২০২২, ০৭:১৬ সকাল
আপডেট : ২৪ নভেম্বর, ২০২২, ১২:২২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আজ যশোরে জনসভা

প্রধানমন্ত্রীর নির্বাচনী জনসংযোগ শুরু 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

সালেহ্ বিপ্লব: প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ যশোর স্টেডিয়ামে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণ দেবেন। নির্বাচন সামনে রেখে দেশব্যাপী জনসংযোগ করবেন শেখ হাসিনা, আজ যশোরের জনসভার মধ্যদিয়ে তার এই সফর-কর্মসূচী শুরু হচ্ছে। তাই স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে উচ্ছ্বাসটা একটু বেশি। জনসভা উপলক্ষে যশোর পরিণত হয়েছে উৎসবের নগরীতে। 

বাসস জানায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেশ কয়েকটি অনুষ্ঠানে যোগ দিতে এক দিনের সফরে সকালে যশোর পৌঁছাবেন। তিনি বাংলাদেশ বিমান বাহিনী একাডেমির প্রেসিডেন্ট প্যারেডে যোগ দেবেন। বিএএফ একাডেমিতে পাসিং আউট কুচকাওয়াজে অভিবাদন গ্রহণ করবেন। আওয়ামী লীগ সভাপতি বিকেলে যশোর জেলা স্টেডিয়ামের জনসভায় ভাষণ দেবেন। 

আওয়ামী লীগের নেতারা জানান, শেখ হাসিনার এই সফরকে কেন্দ্র করে শুধুমাত্র যশোর নয়, বরং গোটা দক্ষিণ-পশ্চিমাঞ্চলের জনগণের মাঝে উৎসাহ ও উদ্দীপনা বিরাজ করছে।

যশোর স্টেডিয়ামে জনসভার প্রস্তুতি পরিদর্শনকালে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক বলেন, বৃহস্পতিবার যশোর ও এর আশপাশের জেলাগুলোর কোন মানুষ বাড়িতে বসে থাকবে না। তারা সকলেই প্রধানমন্ত্রীর শেখ হাসিনার বক্তৃতা শুনতে জনসভায় আসবেন। এক সময়ে সন্ত্রাসবাদের জনপদ যশোর- আওয়ামী লীগের শাসন আমলে এখন উন্নয়নের জনপদে পরিণত হয়েছে। আর তাই এই জনসভাকে কেন্দ্র করে যশোর জনসমুদ্রে পরিণত হবে।  এই জনসভায় মানুষ বিএনপি-জামাত অপশক্তির পাশাপাশি জঙ্গিবাদের  বিরুদ্ধে গর্জে উঠবে। 

প্রধানমন্ত্রীর পোস্টার ও ব্যানারের পাশাপাশি রঙিন খিলান ও তোরণ দিয়ে নগরীর বিভিন্ন সড়ক সাজানো হয়েছে। জনসভার মঞ্চটি নৌকার আদলে নির্মাণ করা হয়েছে। 

পাঁচ বছর আগে, ২০১৭ সালের ৩১ ডিসেম্বর যশোর ঈদগাহ মাঠে শেখ হাসিনা নির্বাচনী জনসভায় ভাষণ দিয়েছিলেন।

যশোরে এই জনসভার মধ্য দিয়ে আওয়ামী লীগ প্রধানের দেশব্যাপী প্রচারাভিযান শুরু হবে। এরপর তিনি  ৪ ডিসেম্বর চট্টগ্রামের পলোগ্রাউন্ড এবং ৭ ডিসেম্বর কক্সবাজারের শেখ কামাল ক্রিকেট স্টেডিয়ামে দলীয় জনসভায় প্রধান অতিথি হিসেবে অংশ নেবেন। 

এসবি/এমএএস

  • সর্বশেষ
  • জনপ্রিয়