শিরোনাম
◈ বঙ্গবন্ধু কূটনৈতিক উৎকর্ষ পদক পেলেন লায়লা হোসেন ও ইতো নাওকি ◈ রোহিঙ্গা প্রত্যাবাসনে আরো সক্রিয় হতে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান প্রধানমন্ত্রীর ◈ লজ্জা থাকলে বিএনপি লোডশেডিং নিয়ে বলতো না: ওবায়দুল কাদের ◈ ৫ দিন পর সাংবাদিক রুবেলের মরদেহ উদ্ধার ◈ চাপের মুখে দলের প্রধান হিসেবে বরিস জনসনের পদত্যাগের ঘোষণা ◈ সেপ্টেম্বরের আগে বিদ্যুৎ সংকট কাটছে না, সকলকে সাশ্রয়ী হতে হবে ◈ ২৭টি গরু নিয়ে ডুবল ট্রলার, ৬ গরুর মৃত্যু ◈ যৌক্তিক কারণ দেখালে মোটরসাইকেলে বাধা দেবে না পুলিশ ◈ পি কে হালদারসহ ১৪ জনের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ১৬ আগস্ট ◈ ১৭ বছর পর এই প্রথম ঈদে ছবি মুক্তি পাচ্ছে না শাকিব খানের

প্রকাশিত : ১৩ মে, ২০২২, ১১:৩৪ রাত
আপডেট : ১৪ মে, ২০২২, ১১:১১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজধানীতে ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু

ফাইল ছবি: ঢামেক

মোস্তাফিজুর রহমান: রাজধানীর কদমতলীতে বাসার ছাদ থেকে পড়ে পলিটেকনিক্যালের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। জানা যায়, খালার বাসায় বেড়াতে গিয়ে এই দূর্ঘটনার শিকার হন আমিন হোসেন রাজু (২০) নামে ওই শিক্ষার্থী। তিনি ঢাকা পলিটেকনিক্যাল ইনস্টিটিউটের কম্পিউটার সায়েন্স বিভাগের শিক্ষার্থী ছিলেন। 

শুক্রবার (১৩ মে)  রাতে ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় স্বজনরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পরিক্ষা নিরিক্ষার পর রাত ন’টায় তাকে মৃত ঘোষণা করেন বলে জানিয়েছেন, ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া। 

তিনি বলেন, মৃতদেহ টি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবিহিত করা হয়েছে। 

মৃতের নানা মো. মান্নান জানিয়েছেন, দু-এক দিন আগে তারা কদমতলীর শনির আখড়া জাপানি বাজার বেড়াতে এসেছিল তারা। সেখানে ভবনটি ৫ম তলা। তবে কয় তলা থেকে নিচে পড়েছে, নিশ্চিত হয়ে বলতে পারেন নি । 

চাঁদপুর জেলার  কচুয়া উপজেলার জামাল মিয়ার ছেলে রাজু। বর্তমানে খিলক্ষেত এলাকায় পরিবারের সাথে থাকতেন। তিন বোন এক ভাই এর মধ্যে তিনি ছিলেন মেজো। 

  • সর্বশেষ