শিরোনাম
◈ ১৫৬ উপজেলায় ভোট আজ ◈ সংসদ সদস্য আজিমের অবস্থান জেনেছে ভারত পুলিশ ◈ বিধ্বস্ত হওয়ার আগে হেলিকপ্টারে কী করছিলেন ইরানের প্রেসিডেন্ট প্রকাশ্যে ‘শেষ’ ভিডিও ◈ সৈয়দপুর বিমানবন্দরের রানওয়েতে ফাটল, প্লেন চলাচলে বিঘ্ন ◈ ইসরায়েলি প্রধানমন্ত্রী ও হামাস প্রধানের বিরুদ্ধে আইসিসিতে গ্রেপ্তারি পরোয়ানার আবেদন ◈ নিরপেক্ষতা ক্ষুণ্ন হওয়ায় দুই ওসিকে প্রত্যাহার করলো ইসি  ◈ ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে মির্জা ফখরুলের শোক ◈ ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি প্রধানমন্ত্রীর শোক ◈ বাণিজ্য প্রতিমন্ত্রীকে কঠোরভাবে বাজার তদারকির নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী ◈ প্রতি বছর এপ্রিলের গরম ৪০ ডিগ্রি ছাড়াবে, বলছে রিপোর্ট

প্রকাশিত : ১৬ মে, ২০২৪, ০২:৩২ দুপুর
আপডেট : ১৬ মে, ২০২৪, ০২:৩২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নাশকতার মামলায় সাবেক এমপি গিয়াসউদ্দিন কারাগারে

মোশতাক আহমেদ, নারাযণগঞ্জ: [২] জেলার আড়াইহাজার উপজেলায় নাশকতার মামলায় জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াসউদ্দিনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

[৩] বৃহস্পতিবার (১৬ মে) দুপুরে নারায়ণগঞ্জের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শামসুজ্জামান এই নির্দেশ দেন। পরে গিয়াসউদ্দিনকে জেলা কারাগারে প্রেরণ করা হয়।

[৪] দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক মো. আসাদুজ্জামান।

[৫] এ বিষয়ে জেলা বিএনপির সভাপতি গিয়াসউদ্দিনের আইনজীবী ও নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান জানান, দুর্নীতি দমন কমিশনের (দুদক) মামলায় গিয়াসউদ্দিন গত ১২ মে ঢাকা মেট্রোপলিটন আদালতে আত্মসর্পন করে জামিন আবেদন করলে আদালত তার আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। পরে আজ বৃহস্পতিবার (১৬ মে) পুলিশ তাকে গত বছরের পহেলা নভেম্বর আড়াইহাজার উপজেলায় পুলিশের উপর হামলার মামলায় শ্যোন এ্যারেসস্ট দেখিয়ে নারায়ণগঞ্জের আদালতে হাজির করে। এসময় আমরা তার জামিন চাইলে আদালত জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

[৬] গিয়াসউদ্দিনের এই আইনজীবির দাবি, আড়াইহাজারের মামলাটি সম্পূর্ণ রাজনৈতিক। মামলায় যে ঘটনা দেখানো হয়েছে সে সময় গিয়াসউদ্দিন আড়াইহাজারে উপস্থিত ছিলেন না। অথচ তাকে সেই মামলায় ১২ নম্বর আসামি করা হয়েছে।

[৭] গিয়াসউদ্দিনকে নারায়ণগঞ্জের আদালতে হাজির করা হলে এসময় আদালত প্রাঙ্গনে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক ভারপ্রাপ্ত আহ্বায়ক নাসির উদ্দিন, নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপু সহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। ঘটনার নিন্দা জানিয়ে অবিলম্বে গিয়াসউদ্দিনের মুক্তির দাবি জানান তারা।

[৮] এর আগে বেলা সাড়ে ১১টায় আইন শৃংখলা বাহিনীর কঠোর নিরাপত্তা ব্যবস্থায় প্রিজন ভ্যানে করে গিয়াস উদ্দিনকে ঢাকার কেরাণীগঞ্জ কারাগার থেকে নারায়ণগঞ্জের আদালতে আনা হয়। পরে দুপুরে পুলিশ তাকে আদালতে হাজির করে।

প্রতিনিধি/একে

  • সর্বশেষ
  • জনপ্রিয়