শিরোনাম
◈ এইচএসসির উত্তরপত্র আপাতত বোর্ডে না পাঠানোর নির্দেশ ◈ হত্যা চেষ্টার স্থলে ফিরে যাওয়ার সংকল্প ট্রাম্পের  ◈ দেশকে পঙ্গু করে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা : প্রধানমন্ত্রী ◈ খান ইউনুসে চলছে প্রচণ্ড লড়াই : আটকা পড়েছে প্রায় ২ লাখ ফিলিস্তিনি ◈ দেশের ৮ জেলায় দুপুরের মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের শঙ্কা ◈ বাংলাদেশ নিয়ে আমার বক্তব্য বিকৃত করেছে বিজেপি: মমতা ব্যানার্জি ◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির

প্রকাশিত : ১৫ মে, ২০২৪, ০২:৫৮ রাত
আপডেট : ১৫ মে, ২০২৪, ০৬:৪২ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজনীতি নিয়ে কোনো আলাপ করেননি ডোনাল্ড লু: তথ্য প্রতিমন্ত্রী

মারুফ হাসান: [২] মোহাম্মদ আলী আরাফাত বলেন, বিএনপি নিয়ে, অপজিশন নিয়ে বা রাজনীতি নিয়ে কোনো আলাপ হয়নি। এটা একটা ঘরোয়া পরিবেশে হৃদ্যতাপূর্ণ পরিবেশে একেবারে ক্যাজুয়াল আলাপ আলোচনা হয়েছে। 

[২.১] তাদের দিক থেকে বিএনপি, রাজনীতি, হিউম্যান রাইটস, ডেমোক্রেসি কিংবা নির্বাচন; এগুলো কোনোকিছু নিয়েই তারা কথা  তোলেননি। 

[২.২] তারা মূল কথা যা তুলেছে, বাংলাদেশের মানুষের সঙ্গে, সরকারের সঙ্গে নিবিড়ভাবে তারা আগামী দিনে কাজ করতে পারে এবং করতে চায়- এই মনোভাবটা তারা প্রকাশ করেছে। আর তারা শান্তিপূর্ণ পরিবেশ চায়। 

[৩] মঙ্গলবার রাতে প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমানের বাসভবনে ডোনাল্ড লু’র সম্মানে আয়োজিত নৈশভোজ শেষে প্রেস ব্রিফিংয়ে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত এ কথা বলেন। সম্পাদনা: সালেহ্ বিপ্লব

  • সর্বশেষ
  • জনপ্রিয়