শিরোনাম
◈ সাবেক সেনাপ্রধান জেনারেল আজিজের ওপর  সপরিবারে ভিসানিষেধাজ্ঞা দিলো যুক্তরাষ্ট্র ◈ ১৫৬ উপজেলায় ভোট আজ ◈ সংসদ সদস্য আজিমের অবস্থান জেনেছে ভারত পুলিশ ◈ বিধ্বস্ত হওয়ার আগে হেলিকপ্টারে কী করছিলেন ইরানের প্রেসিডেন্ট প্রকাশ্যে ‘শেষ’ ভিডিও ◈ সৈয়দপুর বিমানবন্দরের রানওয়েতে ফাটল, প্লেন চলাচলে বিঘ্ন ◈ ইসরায়েলি প্রধানমন্ত্রী ও হামাস প্রধানের বিরুদ্ধে আইসিসিতে গ্রেপ্তারি পরোয়ানার আবেদন ◈ নিরপেক্ষতা ক্ষুণ্ন হওয়ায় দুই ওসিকে প্রত্যাহার করলো ইসি  ◈ ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে মির্জা ফখরুলের শোক ◈ ইরানের প্রেসিডেন্টের মৃত্যুতে রাষ্ট্রপতি প্রধানমন্ত্রীর শোক ◈ বাণিজ্য প্রতিমন্ত্রীকে কঠোরভাবে বাজার তদারকির নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী

প্রকাশিত : ১৫ মে, ২০২৪, ০২:৫৮ রাত
আপডেট : ১৫ মে, ২০২৪, ০৬:৪২ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাজনীতি নিয়ে কোনো আলাপ করেননি ডোনাল্ড লু: তথ্য প্রতিমন্ত্রী

মারুফ হাসান: [২] মোহাম্মদ আলী আরাফাত বলেন, বিএনপি নিয়ে, অপজিশন নিয়ে বা রাজনীতি নিয়ে কোনো আলাপ হয়নি। এটা একটা ঘরোয়া পরিবেশে হৃদ্যতাপূর্ণ পরিবেশে একেবারে ক্যাজুয়াল আলাপ আলোচনা হয়েছে। 

[২.১] তাদের দিক থেকে বিএনপি, রাজনীতি, হিউম্যান রাইটস, ডেমোক্রেসি কিংবা নির্বাচন; এগুলো কোনোকিছু নিয়েই তারা কথা  তোলেননি। 

[২.২] তারা মূল কথা যা তুলেছে, বাংলাদেশের মানুষের সঙ্গে, সরকারের সঙ্গে নিবিড়ভাবে তারা আগামী দিনে কাজ করতে পারে এবং করতে চায়- এই মনোভাবটা তারা প্রকাশ করেছে। আর তারা শান্তিপূর্ণ পরিবেশ চায়। 

[৩] মঙ্গলবার রাতে প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ বিষয়ক উপদেষ্টা সালমান এফ রহমানের বাসভবনে ডোনাল্ড লু’র সম্মানে আয়োজিত নৈশভোজ শেষে প্রেস ব্রিফিংয়ে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত এ কথা বলেন। সম্পাদনা: সালেহ্ বিপ্লব

  • সর্বশেষ
  • জনপ্রিয়