শিরোনাম
◈ পাসপোর্ট অফিসে ভোগান্তি কিছুটা কমেছে, জনবল বাড়ানোর তাগিদ  ◈ কিরগিজস্তানের পরিস্থিতি নিয়ন্ত্রণে, বাংলাদেশি শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ দূতাবাসের ◈ কিরগিজস্তানে বিদেশি শিক্ষার্থীদের ওপর হামলা: সাহায্য চাইলেন বাংলাদেশিরা  ◈ সংসদ ভবন এলাকায় দুই প‌ক্ষে‌র সংঘর্ষে শিক্ষার্থী নিহত ◈ আবারও বাড়লো সোনার দাম, ভরি ১১৮৪৬০ টাকা ◈ ভেবেছিলাম দেশের সমস্যা ক্ষণস্থায়ী, এখন আরও বেড়েছে: এডিটরস গিল্ড ◈ দেশের উন্নয়ন দেখে বিএনপি’র মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ যুক্তরাষ্ট্র স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্পে ৩৪ মিলিয়ন ডলার সহায়তা দিবে ◈ সিটি টোলের নামে চাঁদাবাজি বন্ধ হলে কাঁচাবাজারে দাম কমবে: সাঈদ খোকন ◈ নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত

প্রকাশিত : ২৭ এপ্রিল, ২০২৪, ০২:৩৩ রাত
আপডেট : ২৭ এপ্রিল, ২০২৪, ০২:৩৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নাজমা রহিমের রূহের মাগফেরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত

আজাহার আলী সরকার: [২] বিচারপতি এম ইনায়েতুর রহিম ও হুইপ ইকবালুর রহিমের মায়ের রূহের মাগফেরাত কামনায় শুক্রবার ঢাকা সুপ্রীমকোর্ট স্পোর্টস কমপ্লেক্সে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 

[৩] জাতীয় সংসদের স্পিকার শিরীন শারমিন চৌধুরী, চীফ হুইপ লিটন চৌধুরী, প্রধান বিচারপতি ওবায়দুল হাসানসহ অধিকাংশই বিচারপতি, বেশ কয়েকজন মন্ত্রী , প্রতিমন্ত্রী, এমপি এবং বেশ কিছু সংখ্যক জেলা ও দায়রা জজ, সিনিয়র সচিব, সচিব,  সিনিয়র পুলিশ অফিসার এবং রাজনৈতিক নেতাসহ আত্মীয়স্বজন ও শুভানুধ্যায়ীরা দোয়া মাহফিলে অংশ নেন। 

[৪] নাজমা রহিমের বড় ছেলে বিচারপতি এম. ইনায়েতুর রহিম, ছোট ছেলে হুইপ ইকবালুর রহিম এমপি এবং চার কন্যা অধ্যাপক ডাঃ নাসিমা সুলতানা, ডাঃ নাদিরা সুলতানা, নাফিসা সুলতানা ও নাজিলা সুলতানাসহ নাতি-নাতনিরা উপস্থিত ছিলেন।

[৫] বিচারপতি এনায়েতুর রহিম নিজেই দোয়া ও মোনাজাত পরিচালনা করেন। তিনি বাবা-মায়ের আত্মার মাগফেরাত কামনা করেন, জাতির পিতা বঙ্গবন্ধুসহ সমগ্র মুসলিম সম্প্রদায়ের জন্য দোয়া করেন। বাংলাদেশের উন্নয়ন ধারা অব্যাহতসহ দেশের মঙ্গল কামনা করেন মোনাজাতে। 

[৬] মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং সংবিধান প্রণয়ন কমিটির অন্যতম সদস্য এম আব্দুর রহিমের সহধর্মিণী নাজমা রহিম গত ২৭ মার্চ রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষনিঃশ্বাস ত্যাগ করেন। সম্পাদনা: সালেহ্ বিপ্লব 

  • সর্বশেষ
  • জনপ্রিয়