শিরোনাম
◈ পাসপোর্ট অফিসে ভোগান্তি কিছুটা কমেছে, জনবল বাড়ানোর তাগিদ  ◈ কিরগিজস্তানের পরিস্থিতি নিয়ন্ত্রণে, বাংলাদেশি শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ দূতাবাসের ◈ কিরগিজস্তানে বিদেশি শিক্ষার্থীদের ওপর হামলা: সাহায্য চাইলেন বাংলাদেশিরা  ◈ সংসদ ভবন এলাকায় দুই প‌ক্ষে‌র সংঘর্ষে শিক্ষার্থী নিহত ◈ আবারও বাড়লো সোনার দাম, ভরি ১১৮৪৬০ টাকা ◈ ভেবেছিলাম দেশের সমস্যা ক্ষণস্থায়ী, এখন আরও বেড়েছে: এডিটরস গিল্ড ◈ দেশের উন্নয়ন দেখে বিএনপি’র মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ যুক্তরাষ্ট্র স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্পে ৩৪ মিলিয়ন ডলার সহায়তা দিবে ◈ সিটি টোলের নামে চাঁদাবাজি বন্ধ হলে কাঁচাবাজারে দাম কমবে: সাঈদ খোকন ◈ নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত

প্রকাশিত : ২৫ এপ্রিল, ২০২৪, ০৭:৫৬ সকাল
আপডেট : ২৫ এপ্রিল, ২০২৪, ১১:৩৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দুই ভাইকে পিটিয়ে হত্যার দোষীদের সর্বোচ্চ শাস্তির আওতায় আনা হবে: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

ফরিদপুর প্রতিনিধি: [২] মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী আব্দুর রহমান বলেছেন, ফরিদপুরের মধুখালী পঞ্চপল্লীতে প্রতিমার কাপড়ে আগুন লাগার সূত্র নিয়ে সন্দেহবশত নির্মাণ শ্রমিক দুই ভাইকে পিটিয়ে হত্যার ঘটনা দুঃজনক ও হৃদয় বিদারক। এই ঘটনার সাথে যারা জড়িত তাদের বেশ কয়েকজন গ্রেপ্তার হয়েছে। বাকিদেরও গ্রেপ্তারের জন্য অভিযান চলছে। এই বাংলার মাটিতে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি কার্যকর করা হবে। যা দেখে আগামীতে কেউ এমন অপরাধ করার সাহস যাতে না পায়।

[৩] বুধবার (২৪ এপ্রিল) সন্ধ্যায় ফরিদপুরের মধুখালী উপজেলার নওপাড়া চোপেরঘাট গ্রামে নিহত সহদরের বাড়িতে পরিবারের সাথে দেখা করে মন্ত্রী এসব কথা বলেন। 

[৪] মন্ত্রী আরও বলেন, তবে এই ঘটনার পিছনে অন্য কোন চক্রান্ত থাকতে পারে। সুতারাং এই চক্রান্ত কারা, কেন করেছে তা খতিয়ে দেখা হচ্ছে। এই ঘটনাকে কেন্দ্র করে গতকাল মঙ্গলবার মহাসড়ক অবরোধ করে পুলিশের উপর হামলার মধ্য দিয়ে তারা আবার আরেকটা ঘটনার জন্ম দিতে চেয়েছিল। এই দেশ সাম্প্রদায়িক সম্প্রীতির বাংলাদেশ, কেউ ধর্য্যহারা হবেন না। প্রশাসন তদন্ত করে সকল দোষীদের আইনের আওতায় আনবে।

[৫] পরে তিনি ঘটনাস্থল ডুমাইন ইউনিয়নের কৃষ্ণনগর পঞ্চপল্লী স্কুল ও মন্দির পরিদর্শন করেন।

[৬] এসময় জেলা প্রশাসক কামরুল আহসান তালুকদার, পুলিশ সুপার মোহাম্মদ মোর্শেদ আলম, জেলা আওয়ামী লীগের সভাপতি শামিম হক, সাধারণ সম্পাদক ইশতিয়াক আরিফসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

[৭] উল্লেখ্য, গত ১৮ এপ্রিল রাতে ফরিদপুরের মধুখালী উপজেলার ডুমাইন ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামের পঞ্চপল্লীতে প্রতিমায় আগুন লাগার ঘটনাকে কেন্দ্র করে সন্দেহজনকভাবে বিক্ষুব্ধ কিছু লোক স্কুল রুমের মধ্যে হাত-পা বেঁধে মারপিটে দুই শ্রমিক নিহত হয়। এছাড়া আরো ৫ জন শ্রমিক আহত হয়। এ ঘটনায় তিনটি মামলা দায়ের করা হয়। অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেটকে প্রধান করে তিন সদস্য বিশিষ্ট কমিটি গঠন করেছে জেলা প্রশাসক মো. কামরুল আহসান তালুকদার। পরিস্থিতি নিয়ন্ত্রণ রাখতে ৪ প্লাটুন বিজিবিসহ অতিরিক্ত পুলিশ মোতায়ান রাখা হয়েছে। সম্পাদনা: ইস্রাফিল ফকির

প্রতিনিধি/আইএফ

  • সর্বশেষ
  • জনপ্রিয়