শিরোনাম
◈ কোটা আন্দোলন চলাকালে এক নেতা নুরকে চার লাখ টাকা দেন: ডিবিপ্রধান ◈ কোটা আন্দোলনের ৩ সমন্বয়কারীকে নিরাপত্তা হেফাজতে রাখা হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ কোটা আন্দোলনে ভর করে সহিংসতা ঘটিয়েছে বিএনপি-জামায়াত: পররাষ্ট্রমন্ত্রী ◈ ঐক্যের ডাকে প্রমাণ হয়েছে স্বাধীনতা বিরোধী শক্তিই বিএনপি’র দোসর: ওবায়দুল কাদের ◈ বিবাহবিচ্ছেদের মামলা করায় পাকিস্তানে কন্যার পা কেটে নিলেন বাবা ◈ দ্রুত গাজায় যুদ্ধবিরতি চুক্তি করতে নেতানিয়াহুকে বাইডেনের তাগাদা ◈ দেশের অর্থনীতিকে পুরোপুরি ধ্বংস করার লক্ষ্যে দেশব্যাপী ধ্বংসযজ্ঞ চালানো হয়: প্রধানমন্ত্রী ◈ চলমান পরিস্থিতিতে তৈরি পোশাক খাতে আস্থার সংকটে ক্রেতারা ◈ এইচএসসির উত্তরপত্র আপাতত বোর্ডে না পাঠানোর নির্দেশ ◈ দেশকে পঙ্গু করে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ০২ এপ্রিল, ২০২৪, ০৮:৫৪ রাত
আপডেট : ০২ এপ্রিল, ২০২৪, ০৮:৫৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

লন্ডন এক্সপ্রেসের ১৪ বাসে আগুনের ঘটনায় তদন্ত কমিটি গঠন

সুজন কৈরী: [২] রাজধানীর যাত্রাবাড়ীর ধার্মিকপাড়ায় অগ্নিকাণ্ডে লন্ডন এক্সপ্রেসের ১৪টি বাস পুড়ে যাওয়ার ঘটনায় মঙ্গলবার রাত ৮টা পর্যন্ত কোনো মামলা হয়নি। 

[৩] যাত্রাবাড়ী থানার ওসি বিএম ফরমান আলী বলেন, বাস পুড়ে যাওয়ার ঘটনায় এখনো কোনো মামলা দায়ের হয়নি। মালিকপক্ষ মামলা করতে থানায় আসেননি। 

[৪] এদিকে আগুনে বাস পোড়ার ঘটনায় তদন্ত কমিটি গঠন করেছে ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্স। সংস্থার ঢাকা বিভাগের উপ-পরিচালক মো. ছালেহ উদ্দিনকে প্রধান করে তিন সদস্যের এই কমিটি গঠন করা হয়েছে।

[৫] ফায়ার সার্ভিস সদর দপ্তরের মিডিয়া সেলের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শাহজাহান শিকদার জানান, সোমবার ধার্মিকপাড়ায় অগ্নি দুর্ঘটনায় লন্ডন এক্সপ্রেসের ১৪টি বাস পুড়ে যাওয়ার ঘটনা অনুসন্ধানে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে ফায়ার সার্ভিস। সংস্থার ঢাকা বিভাগের উপ-পরিচালক মো. ছালেহ উদ্দিনকে তদন্ত কমিটির প্রধান করা হয়েছে। সদস্য সচিব করা হয়েছে ডিএডি মো. শামসুজ্জোহাকে এবং সদস্য করা হয়েছে ডেমরা ফায়ার স্টেশনের সিনিয়র স্টেশন অফিসার ওসমান গণিকে। ১৫ কার্যদিবসের মধ্যে তদন্ত কমিটিকে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে। 

[৬] সোমবার রাত ৮টা ৫০ মিনিটে খবর পেয়ে ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট গিয়ে ৯টা ৪৮ মিনিটে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনের ঘটনায় লন্ডন এক্সপ্রেসের ১৪টি ভলভো বাস পুড়ে গেছে। সম্পাদনা: কামরুজ্জামান

  • সর্বশেষ
  • জনপ্রিয়