শিরোনাম
◈ শুক্রবার কমছে সয়াবিন তেলের দাম ◈ ইসরায়েলি হত্যাযজ্ঞে চুপ থেকে বিএনপি-জামায়াত গাজায় গণহত্যার পক্ষে অবস্থান নিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ বঙ্গবন্ধু জাতিসংঘেরও ১৫ বছর আগে শিশু আইন প্রণয়ন করেন: আইনমন্ত্রী  ◈ বিপিএলের ফাইনাল ম্যাচের সময় চূড়ান্ত করলো বিসিবি ◈ সাবেক স্বামীর দেওয়া আগুনে দগ্ধ চিকিৎসক লতা মারা গেছেন ◈ সরকারি হাসপাতালে বিনামূল্যে ঔষধ-পত্র ও চিকিৎসা সামগ্রী প্রদানের উদ্যোগ গ্রহণ করা হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী ◈ বিদ্যুতের দাম বাড়ছে ৮.৫০ শতাংশ, ফেব্রুয়ারিতেই কার্যকর ◈ ২ দিনের রিমান্ড শেষে ভিকারুননিসার শিক্ষক মুরাদ কারাগারে ◈ বর্তমানে মত প্রকাশের স্বাধীনতার ছিটেফোটাও নেই: রিজভী ◈ রমজানে আল-আকসা খোলা রাখতে ইসরায়েলের প্রতি যুক্তরাষ্ট্রের আহ্বান

প্রকাশিত : ০৩ মে, ২০২২, ০৩:১৩ দুপুর
আপডেট : ০৩ মে, ২০২২, ০৩:১৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মার্কিন নেতাদের পুতিন মোটেই সম্মান করেন না: ট্রাম্প

রাশিদুল ইসলাম : [২] সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প বলেছেন, রাশিয়ার প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন একদমই মার্কিন নেতাদেরকে সম্মান করেন না। এই সম্মান না থাকার কারণে রাশিয়া সবসময় পরমাণু অস্ত্রের হুমকি দিয়ে চলেছে। পারসটুডে

[৩] গত রোববার নেব্রাস্কায় এক সমাবেশে দেয়া বক্তৃতায় ট্রাম্প দাবি করেন, যুক্তরাষ্ট্র তার আমলে যতটা শক্তিশালী ও সম্মানিত ছিল, সম্ভবত আগে কখনো তা ছিল না।  

[৪] ডোনাল্ড ট্রাম্প বলেন, এখন এমনকি অন্য দেশের নেতারা মার্কিন প্রেসিডেন্টকে কল ব্যাক করেন না। গত মার্চ মাসে সৌদি আরব ও সংযুক্ত আরব আমিরাতের নেতারা মার্কিন প্রেসিডেন্ট জো বাইডেনের সঙ্গে ফোনে কথা বলতে অস্বীকার করেছিলেন। ট্রাম্প সম্ভবত সেদিকে ইঙ্গিত করেছেন।

[৫] ট্রাম্প বলেন, আশপাশে কী হচ্ছে সে সম্পর্কে বাইডেনের কোনো ধারণা নেই। সম্প্রতি ৭৯ বছর বয়সী প্রেসিডেন্ট বাইডেন হ্যান্ডশেকের জন্য হাত বাড়িয়ে দেন যেখানে কেউ ছিল না। ট্রাম্প এ উক্তির মধ্যদিয়ে সম্ভবত সে বিষয়টির প্রতি দৃষ্টি আকর্ষণ করেছেন। ট্রাম্প আরো বলেন, অন্যদিকে রুশ প্রেসিডেন্ট পুতিন সবসময় পরমাণু অস্ত্র নিয়ে কথা বলছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়