শিরোনাম
◈ সরকার সংবাদপত্রের স্বাধীনতায় হস্তক্ষেপ করে না: আইনমন্ত্রী ◈ জনগণের আস্থা অর্জন করলে ভোট পাবেন: জনপ্রতিনিধিদের প্রধানমন্ত্রী ◈ ফিলিস্তিনের বিপক্ষে অপতথ্য ছড়ানো প্রতিরোধে ডিজিটাল প্ল্যাটফর্ম তৈরি করতে হবে: তথ্য প্রতিমন্ত্রী ◈ পিলখানা মামলার বিচারে গাফিলতি নেই: স্বরাষ্ট্রমন্ত্রী ◈ বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির তদন্ত প্রতিবেদন পেছাল ◈ মাতৃগর্ভের সন্তানের পরিচয় প্রকাশ করা যাবে না: হাইকোর্ট  ◈ গ্রামীণ টেলিকমসহ তার প্রতিষ্ঠানগুলোর লভ্যাংশ কাউকে দেয়া যায় না: ড. ইউনূস   ◈ মুখ খুলে মানুষ গণতন্ত্রের কথা বলতে পারছে না: ড. ইউনূস  ◈ স্বাস্থ্যসেবা বিকেন্দ্রীকরণ শুরু হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী ◈ রমজানের আগেই দাম বাড়লো চিনি, ছোলা, ডাল ও সবজির

প্রকাশিত : ০৮ অক্টোবর, ২০২৩, ১০:৫২ রাত
আপডেট : ০৮ অক্টোবর, ২০২৩, ১০:৫২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বিমানে যান্ত্রিক ত্রুটির কারণে দুবাইয়ে আটকা পরা যাত্রীদের ক্ষোভ

শহীদুল ইসলাম: [২] রোববার (৮ অক্টোবর) বিমান বাংলাদেশের ঢাকাগামী বিজি-৩৪৮ এয়ারলাইন্স ২৫১ জন যাত্রী নিয়ে দুবাই আন্তর্জাতিক বিমানবন্দরে আটকা পড়েছে। যান্ত্রিক ত্রুটির কারণে ফ্লাইটটি বিকল হয়ে ১৪ ঘণ্টা আটকে থাকায় বিমানবন্দরে ক্ষোভ প্রকাশ করেছে বিমানের যাত্রীরা।

[৩] বিমান সংশ্লিষ্ট সূত্র জানায়, স্থানীয় সময় রোববার দিবাগত রাত ১২টা ৫ মিনিটে ফ্লাইটটি দুবাই থেকে ঢাকার উদ্দেশে রওনা হওয়ার কথা থাকলেও যান্ত্রিক ত্রুটি দেখা দিলে যাত্রা করা সম্ভব হয়নি।

[৪] বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের দুবাইয়ের আঞ্চলিক ব্যবস্থাপক সাকিয়া সুলতানা জানান, কিছু যাত্রীর ভিসার মেয়াদ না থাকায় এবং ভিসার ধরন এক এক ধরনের হওয়াতে যাত্রীদের হোটেলের ব্যবস্থা করা সম্ভব হয়নি। কয়েকজন যাত্রীর ভ্রমণ ভিসায় থাকায় এ জটিলতা দেখা দিয়েছে। তবে আটকে থাকা যাত্রীদের জন্য খাবারের ব্যবস্থা করা হয়েছে। বিষয়টি বিমানের ঢাকা অফিসকেও জানানো হয়েছে।

[৫] বিমানের দুবাই স্টেশন ম্যানেজার জাহিদুল ইসলাম জানান, স্থানীয় সময় রাত ১০টা ৪৫ মিনিটে বিমানের একটি ফ্লাইট শারজাহ থেকে দুবাই হয়ে দেশে ফেরার কথা রয়েছে। ওই ফ্লাইটে করে বিকল বিমানটির জন্য প্রয়োজনীয় যন্ত্রাংশ আনা হবে। সমস্যা সমাধান হলে স্থানীয় সময় রাত ২টা ৩০ মিনিটে বিমানটি দেশের উদ্দেশে রওনা হবে। 

[৬] এদিকে বিমানের যাত্রিরা জানান, আমাদের জন্য কোন খাবার বা হোটেলের ব্যবস্থা করা হয়নি। কেউই কিছু জানাতে পারছে না। সম্পাদনা: তারিক আল বান্না

এসআই/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়