শিরোনাম
◈ আওয়ামী লীগ সরকার অসাম্প্রদায়িক চেতনাকে সমুন্নত রাখতে বদ্ধপরিকর : প্রধানমন্ত্রী  ◈ মার্কিন পররাষ্ট্র দপ্তরের ব্রিফিংয়ে বিএনপির বেতনভুক্ত কেউ আছে: ড. হাছান মাহমুদ ◈ গাজীপুরে যুবককে গুলি করে হত্যা ◈ বাংলাদেশকে হারিয়ে ইতিহাস গড়ল যুক্তরাষ্ট্র ◈ সংবাদপত্রকে জনগুরুত্বপূর্ণ শিল্প ঘোষণা ও কর কমানোর দাবি ◈ সচিব পদে পদোন্নতি ও রদবদল ◈ হায়দরাবাদকে ৮ উইকেটে হারিয়ে ফাইনালে কলকাতা ◈ নেতানিয়াহু ও সিনওয়ারার বিরুদ্ধে আইসিসি’র গ্রেপ্তারি আবেদনে ফ্রান্সের সমর্থন  ◈ বাংলাদেশি পণ্যের জন্য ডিউটি ফ্রি, কোটা ফ্রি সুবিধা অব্যাহত রাখবে অস্ট্রেলিয়া  ◈ বিএনপিসহ টিআইবির অপপ্রচারে ভোটার উপস্থিতি কমেছে: ওবায়দুল কাদের 

প্রকাশিত : ২৮ জানুয়ারী, ২০২৩, ০২:০৪ দুপুর
আপডেট : ২৮ জানুয়ারী, ২০২৩, ০২:০৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মালয়েশিয়ায় জাল ওয়ার্ক পারমিট চক্রের ৫ বাংলাদেশী আটক

মালয়েশিয়া

শেখ সেকেন্দার, মালয়েশিয়া: মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরের পাশ্ববর্তী সেলাংগরে অভিযান চালিয়ে ভিসা জালিয়াতি চক্রের সাথে জড়িত ৫ বাংলাদেশীসহ ৭ জনকে আটক করেছে ইমিগ্রেশন পুলিশ।

শুক্রবার এক সংবাদ সম্মেলনে দেশটির অভিবাসন বিভাগের প্রধান দাতুক খায়রুল দাজায়মি দাউদ বলেন, বৃহস্পতিবার জাল ওয়ার্ক পারমিট তৈরির সংবাদ পেয়ে সেলাংগরের চারটি আস্তানায় ৫ জন বাংলাদেশী ও ২ জন স্থানীয় নাগরিককে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে বাংলাদেশের ১৭টিসহ বিভিন্ন দেশের ৬০ টি পাসপোর্ট ও একটি প্রাইভেটকার উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া বেশকিছু পাসপোর্টে জাল ওয়ার্ক পারমিট লাগানো ছিল।

তিনি আরো বলেন, দীর্ঘ ৯ মাস ধরে তারা এ কাজ করছে। একটি জাল ওয়ার্ক পারমিট বিক্রি হতো প্রায় লাখ টাকায়। ইতিমধ্যে এই চক্রটি হাতিয়ে নিয়েছে প্রায় কোটি টাকা। আটককৃতদের বয়স আনুমানিক বয়স ২৮ থেকে ৫০ বছর। তবে কারোর নাম প্রকাশ করা হয়নি।

সবাইকে দেশটির অভিবাসন বিভাগের আইনের আওতায় আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সম্পাদনা: অনিক কর্মকার

প্রতিনিধি/একে/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়