শিরোনাম
◈ আওয়ামী লীগ সবচেয়ে বড় ভারতীয় পণ্য: গয়েশ্বর ◈ সন্ত্রাসীদের ওপর ভর করে দেশ চালাচ্ছে সরকার: রিজভী ◈ ইফতার পার্টিতে আওয়ামী লীগের চরিত্রহনন করছে বিএনপি: কাদের ◈ বাংলাদেশে কারাবন্দী পোশাক শ্রমিকদের মুক্তির আহ্বান যুক্তরাষ্ট্রের ফ্যাশন লবি’র ◈ দক্ষিণ আফ্রিকায় সেতু থেকে তীর্থ যাত্রীবাহী বাস খাদে, নিহত ৪৫ ◈ ২২ এপ্রিল ঢাকায় আসছেন কাতারের আমির, ১০ চুক্তির সম্ভাবনা ◈ ইর্ন্টান চিকিৎসকদের দাবি নিয়ে প্রধানমন্ত্রী’র সঙ্গে কথা বলেছি: স্বাস্থ্যমন্ত্রী ◈ উন্নয়ন সহযোগীদের একক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী ◈ ড. ইউনূসের পুরস্কার নিয়ে ভুলভ্রান্তি হতে পারে: আইনজীবী  ◈ ত্রিশালে বাসের ধাক্কায় বিশ্ববিদ্যালয় ছাত্রসহ অটোরিকশার ৩ যাত্রী নিহত

প্রকাশিত : ২৬ জানুয়ারী, ২০২৩, ০১:৪০ দুপুর
আপডেট : ২৬ জানুয়ারী, ২০২৩, ০৩:৩৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সৌদি আরবে ভবনের ছাদ থেকে পড়ে প্রবাসীর মৃত্যু 

রাশেদ মামুন

আব্দুল্লাহ আল মামুন, সৌদি আরব: সৌদি আরবের পবিত্র মক্কা নগরীর ৩ তলা ভবনের ছাদ থেকে পড়ে রাশেদ মামুন (২৯) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। 

নিহত রাশেদ মামুন কক্সবাজার জেলার রামু উপজেলার ফতেখাঁরকুল ইউনিয়নের পূর্ব মেরংলোয়া গ্রামের আশরাফজামানের সন্তান । 

মঙ্গলবার (২৪ জানুয়ারি) সৌদি আরব সময় দুপুর প্রায় ১ টায় পবিত্র মক্কা নগরীতে এই দুর্ঘটনাটি ঘটে।

জানা যায়, মামুন মঙ্গলবার সৌদি আরবের পবিত্র মক্কায় নির্মাণাধীন ৩ তলা ভবনের কাজ শেষ করে সৌদি মালিককে বুঝিয়ে দিচ্ছিলেন। এ সময় ছাদ পরিমাপকালে অসাবধানতাবশত পা পিছলে নিচে পড়ে যান। এতে তার মাথা ও শরীরের বিভিন্ন জায়গাতে গুরুতর জখম হয়। পরবর্তীতে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গেলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

মামুন দীর্ঘ ৮/৯ বছর যাবত জীবিকার তাগিদে সৌদি আরবে কর্মরত ছিলেন। এদিকে মামুনের মৃত্যুর সংবাদে পরিবার ও এলাকাজুড়ে শোকাবহ পরিবেশ বিরাজ করছে।

নিহত মামুনের মরদেহ স্থানীয় হাসপাতালের হিমঘরে সংরক্ষিত করে রাখা হয়েছে। সম্পাদনা: অনিক কর্মকার

প্রতিনিধি/একে/জেএ

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়