শিরোনাম
◈ ঢাবি হলে ৩ দিন আটকে রেখে নির্যাতন, গ্রেপ্তার ৪ ◈ কনসার্টে নিয়ে তরুণীকে দলবেঁধে ধর্ষণ ,মূলহোতা গ্রেপ্তার ◈ গাজায় যুদ্ধবিরতি হলেও হিজবুল্লাহর বিরুদ্ধে হামলা বন্ধ হবে না:ইসরায়েল ◈ চার মাসের মধ্যেই প্রাথমিকে ১০ হাজার শিক্ষক নিয়োগ ◈ পিলখানা হত্যাকাণ্ডের দিবসটির গুরুত্ব বাড়াতে সরকার কার্যকর উদ্যোগ নেবেন, আশা জি এম কাদেরের ◈ সরকার সংবাদপত্রের স্বাধীনতায় হস্তক্ষেপ করে না: আইনমন্ত্রী ◈ ফিলিস্তিনের বিপক্ষে অপতথ্য ছড়ানো প্রতিরোধে ডিজিটাল প্ল্যাটফর্ম তৈরি করতে হবে: তথ্য প্রতিমন্ত্রী ◈ বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরির তদন্ত প্রতিবেদন পেছাল ◈ গাজায় যুদ্ধ নয়, গণহত্যা চলছে ইসরায়েল: লুলা দা সিলভা ◈ গ্রামীণ টেলিকমসহ তার প্রতিষ্ঠানগুলোর লভ্যাংশ কাউকে দেয়া যায় না: ড. ইউনূস  

প্রকাশিত : ০৩ ফেব্রুয়ারি, ২০২৩, ১১:৩৪ দুপুর
আপডেট : ০৩ ফেব্রুয়ারি, ২০২৩, ১১:৩৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

চুড়ান্ত ভোটার তালিকা প্রকাশ

৪ মার্চ সিরাজগঞ্জ প্রেসক্লাব নির্বাচন

সিরাজগঞ্জ প্রেসক্লাব

সোহাগ হাসান, সিরাজগঞ্জ: ঐতিহ্যবাহী সিরাজগঞ্জ প্রেসক্লাব এর ২০২৩-২০২৪ কার্যনির্বাহী পরিষদ নির্বাচন উপলক্ষে ৬৫ সদস্যের চুড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করেছে সংগঠনটি। আগামী ৪ মার্চ এ সংগঠনটির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হবে।

বৃহস্পতিবার (২ জানুয়ারি) সন্ধ্যায় সিরাজগঞ্জ প্রেসক্লাবের নোটিশ বোর্ডে টাঙ্গানো সভাপতি হেলাল আহমেদ ও সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম সান্টুর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তালিকা প্রকাশ করা হয়েছে।

এদিকে দীর্ঘ কয়েক বছর পর বৃহৎ পরিসরে ভোটার তালিকা প্রকাশ ও পূর্বের ৪৬ জন সদস্যের সাথে নতুন করে এবার আরও ১৯ জনকে অন্তর্ভুক্ত করে মোট ৬৫ জন সাংবাদিক একতাবদ্ধ করায় রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ বর্তমান কার্যনিবার্হী কমিটির সভাপতি হেলাল আহমেদ ও সাধারণ সম্পাদক জাকিরুল ইসলাম সান্টুকে ধন্যবাদ জানিয়েছেন।

সিরাজগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা এ্যাড. কে এম হোসেন আলী হাসান জানান, ঐতিহ্যবাহী সিরাজগঞ্জ প্রেসক্লাব দীর্ঘদিন হাতেগনা কয়েকজন সাংবাদিকের কব্জায় জিম্মি ছিল। ফলে গুরুত্বপূর্ণ কিছু গণমাধ্যমকর্মীদের ক্লাবের সদস্যপদ নিয়ে একটা সংকট বিদ্যমান ছিলো। সেই সংকট কাটিয়ে বর্তমান কার্যনিবার্হী কমিটি নিয়মতান্ত্রিকভাবে যাচাই-বাছাই করে ১৯ জনকে নতুন সদস্য হিসেবে অন্তর্ভুক্ত করায় তিনি সন্তোষ প্রকাশ করেন।

এ ব্যাপারে সিরাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি হেলাল আহমেদ বলেন, দীর্ঘ কয়েক বছর পর ঐতিহ্যবাহী এ সংগঠনের সদস্যরা তাদের ভোটাধিকার প্রয়োগ করে নেতা নির্বাচন করবেন। সেই লক্ষ্যে সুষ্ঠু, সুন্দর, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন সম্পন্ন করতে চুড়ান্ত ভোটার তালিকা প্রকাশ করা হয়েছে।

প্রতিনিধি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়