শিরোনাম
◈ আমি আওয়ামী লীগে ছিলাম, আছি ও থাকব: সোহেল তাজ ◈ রুশ তেল পরিশোধনের পর যুক্তরাষ্ট্রে রফতানি করছে ভারত, ক্ষুব্ধ যুক্তরাষ্ট্র ◈ মুক্তিযুদ্ধের পরাজিত অপশক্তির ষড়যন্ত্র থেমে থাকেনি: জয় ◈ চকবাজারে পলিথিন কারখানায় আগুন নিয়ন্ত্রণে ◈ টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা ◈ মডার্না-অ্যাস্ট্রাজেনেকা গ্রহীতারা দ্বিতীয় ডোজে পাবেন ফাইজার ◈ শ্বাসরোধ করেই সেই শিক্ষিকার মৃত্যু ◈ বাংলাদেশকে নিয়ে দেশে-বিদেশে ষড়যন্ত্র চলছে : পররাষ্ট্রমন্ত্রী ◈ বঙ্গবন্ধু হত্যার প্রধান সুবিধাভোগী জিয়া: তথ্যমন্ত্রী ◈ জাতির পিতার স্বপ্ন পূরণ করছেন শেখ হাসিনা: ওবায়দুল কাদের

প্রকাশিত : ১৬ মে, ২০২২, ০২:৫৬ দুপুর
আপডেট : ১৬ মে, ২০২২, ০৩:২১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জুনের মধ্যে শিক্ষক নিয়োগের ৪র্থ গণবিজ্ঞপ্তি প্রকাশের দাবি

শরীফ শাওন: [২] বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) ১-১৬তম নিবন্ধনধারী নিয়োগ প্রত্যাশীদের মানববন্ধনে এ দাবি জানানো হয়। এছাড়াও ই-রেজিস্ট্রেশনের মেয়াদ না বাড়িয়ে জুন মাসেই ই-রিকুইজিশন শেষ করার দাবি জানান তারা। 

[৩] সোমবার রাজধানীর ইস্কাটনে এনটিআরসিএ অফিসের সামনে মানববন্ধন শেষে প্রতিষ্ঠানের সচিবকে দেওয়া স্বারকলিপিতে দাবিগুলো উত্থাপন করেন চতুর্থ গণবিজ্ঞপ্তি প্রত্যাশী শিক্ষক ফোরামের সভাপতি এম এ আলম। 

[৪] নিয়োগ প্রত্যাশীরা জানান, ১৬তম নিবন্ধনধারীরা সবচেয়ে বেশি বঞ্চিত। ২০১৯ সালে পরীক্ষা নেওয়ার পর গত তিন বছরে আমরা কোনো নিয়োগ বিজ্ঞপ্তি পাইনি। অনেকের বয়স শেষ হয়ে গেছে, অনেকের শেষ হওয়ার পথে। প্রতিদিনই কোনো না কোনো প্রার্থীর বয়স ৩৫ বছর পার হয়ে যাচ্ছে। কষ্ট করে অর্জন করা নিবন্ধন সনদ এখন মূল্যহীন হয়ে পড়ছে। ব্যাকডেট না পেলে হাজার হাজার প্রার্থী গণবিজ্ঞপ্তিতে আবেদনই করতে পারবেন না।

  • সর্বশেষ