শিরোনাম
◈ আওয়ামী লীগ সরকার অসাম্প্রদায়িক চেতনাকে সমুন্নত রাখতে বদ্ধপরিকর : প্রধানমন্ত্রী  ◈ মার্কিন পররাষ্ট্র দপ্তরের ব্রিফিংয়ে বিএনপির বেতনভুক্ত কেউ আছে: ড. হাছান মাহমুদ ◈ গাজীপুরে যুবককে গুলি করে হত্যা ◈ বাংলাদেশকে হারিয়ে ইতিহাস গড়ল যুক্তরাষ্ট্র ◈ সংবাদপত্রকে জনগুরুত্বপূর্ণ শিল্প ঘোষণা ও কর কমানোর দাবি ◈ সচিব পদে পদোন্নতি ও রদবদল ◈ হায়দরাবাদকে ৮ উইকেটে হারিয়ে ফাইনালে কলকাতা ◈ নেতানিয়াহু ও সিনওয়ারার বিরুদ্ধে আইসিসি’র গ্রেপ্তারি আবেদনে ফ্রান্সের সমর্থন  ◈ বাংলাদেশি পণ্যের জন্য ডিউটি ফ্রি, কোটা ফ্রি সুবিধা অব্যাহত রাখবে অস্ট্রেলিয়া  ◈ বিএনপিসহ টিআইবির অপপ্রচারে ভোটার উপস্থিতি কমেছে: ওবায়দুল কাদের 

প্রকাশিত : ১৬ মে, ২০২২, ০২:৫৬ দুপুর
আপডেট : ১৬ মে, ২০২২, ০৩:২১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

জুনের মধ্যে শিক্ষক নিয়োগের ৪র্থ গণবিজ্ঞপ্তি প্রকাশের দাবি

শরীফ শাওন: [২] বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) ১-১৬তম নিবন্ধনধারী নিয়োগ প্রত্যাশীদের মানববন্ধনে এ দাবি জানানো হয়। এছাড়াও ই-রেজিস্ট্রেশনের মেয়াদ না বাড়িয়ে জুন মাসেই ই-রিকুইজিশন শেষ করার দাবি জানান তারা। 

[৩] সোমবার রাজধানীর ইস্কাটনে এনটিআরসিএ অফিসের সামনে মানববন্ধন শেষে প্রতিষ্ঠানের সচিবকে দেওয়া স্বারকলিপিতে দাবিগুলো উত্থাপন করেন চতুর্থ গণবিজ্ঞপ্তি প্রত্যাশী শিক্ষক ফোরামের সভাপতি এম এ আলম। 

[৪] নিয়োগ প্রত্যাশীরা জানান, ১৬তম নিবন্ধনধারীরা সবচেয়ে বেশি বঞ্চিত। ২০১৯ সালে পরীক্ষা নেওয়ার পর গত তিন বছরে আমরা কোনো নিয়োগ বিজ্ঞপ্তি পাইনি। অনেকের বয়স শেষ হয়ে গেছে, অনেকের শেষ হওয়ার পথে। প্রতিদিনই কোনো না কোনো প্রার্থীর বয়স ৩৫ বছর পার হয়ে যাচ্ছে। কষ্ট করে অর্জন করা নিবন্ধন সনদ এখন মূল্যহীন হয়ে পড়ছে। ব্যাকডেট না পেলে হাজার হাজার প্রার্থী গণবিজ্ঞপ্তিতে আবেদনই করতে পারবেন না।

  • সর্বশেষ
  • জনপ্রিয়