শিরোনাম
◈ তীব্র তাপদাহে স্কুল খোলার সিদ্ধান্ত গণবিরোধী: বিএনপি ◈ রোহিঙ্গা সংকট মোকাবিলায় কাজ করবে বাংলাদেশ-থাইল্যান্ড: পররাষ্ট্রমন্ত্রী ◈ বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে বিভিন্ন ক্ষেত্রে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে: প্রধানমন্ত্রী ◈ বিএনপি দিনের আলোতে রাতের অন্ধকার দেখে: ওবায়দুল কাদের ◈ উপজেলা নির্বাচনে হার্ডলাইনে বিএনপি, ৭৩ নেতা বহিষ্কার ◈ যুদ্ধ বন্ধের শর্তেই ইসরায়েলি জিম্মিদের ছাড়বে হামাস ◈ হরলিক্স আর স্বাস্থ্যকর পানীয় নয়  ◈ বাংলাদেশে চিকিৎসা সুবিধায় থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী ◈ যে কোনো ভিসাধারী পবিত্র ওমরাহ পালন করতে পারবেন  ◈ পাটগ্রাম সীমান্তে বিএসএফে'র গুলিতে বাংলাদেশি নিহত

প্রকাশিত : ২৭ মার্চ, ২০২৩, ০৩:৩৯ দুপুর
আপডেট : ২৭ মার্চ, ২০২৩, ০৩:৪৩ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মুকে স্বাগত জানালেন মমতা

দ্রৌপদী মুর্মু-মমতা বন্দ্যোপাধ্যায়

চঞ্চল পাল, পশ্চিমবঙ্গ (ভারত): ২ দিনের সফরে বাংলায় এসেছেন রাষ্ট্রপতি দ্রৌপদী মুর্মু। তাকে উত্তরীয় এবং পুষ্পস্তবক দিয়ে অভ্যর্থনা জানালেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কলকাতা বিমানবন্দর থেকে কপ্টারে রেসকোর্স রোডের হেলিপ্যাড গ্রাউন্ডে অবতরণ করেন রাষ্ট্রপতি। সেখানে তাঁকে স্বাগত জানান বাংলার মুখ্যমন্ত্রী এবং রাজ্যপাল সিভি আনন্দ বোস। এরপর সেখান থেকে সরাসরি নেতাজি ভবনে গিয়েছেন দ্রৌপদী।

জোড়াসাঁকো ঠাকুরবাড়ি যাবেন ভারতের রাষ্ট্রপতি। শনিবার থেকে সেজে উঠছে রবীন্দ্রনাথ ঠাকুরের বাস্তুভিটা। আঙিনায় চলছে আলপনা দেওয়ার কাজ। সায়েন্স সিটি, নেতাজি ভবন যাবেন দৌপদী মুর্মু। বিকেলে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে তাকে সংবর্ধনা জানাবে রাজ্য সরকার।

কবি রবীন্দ্রনাথ ঠাকুরের ঘরের ধুলো ঝেড়ে চলছে আঁকাআঁকি। সাজানো হচ্ছে গর্ভগৃহ। ২৮ মার্চ, মঙ্গলবার বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ে সমাবর্তন উৎসবে আমন্ত্রিত রাষ্ট্রপতি মুর্মু। ওইদিন শান্তিনিকেতন যাওয়ার আগে তিনি যাবেন বেলুড় মঠে। মঙ্গলবারই বিশ্বভারতীর অনুষ্ঠান সেরে দিল্লি ফিরে যাওয়ার কথা তার।

সিপি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়