শিরোনাম
◈ আওয়ামী লীগ সরকার অসাম্প্রদায়িক চেতনাকে সমুন্নত রাখতে বদ্ধপরিকর : প্রধানমন্ত্রী  ◈ মার্কিন পররাষ্ট্র দপ্তরের ব্রিফিংয়ে বিএনপির বেতনভুক্ত কেউ আছে: ড. হাছান মাহমুদ ◈ গাজীপুরে যুবককে গুলি করে হত্যা ◈ বাংলাদেশকে হারিয়ে ইতিহাস গড়ল যুক্তরাষ্ট্র ◈ সংবাদপত্রকে জনগুরুত্বপূর্ণ শিল্প ঘোষণা ও কর কমানোর দাবি ◈ সচিব পদে পদোন্নতি ও রদবদল ◈ হায়দরাবাদকে ৮ উইকেটে হারিয়ে ফাইনালে কলকাতা ◈ নেতানিয়াহু ও সিনওয়ারার বিরুদ্ধে আইসিসি’র গ্রেপ্তারি আবেদনে ফ্রান্সের সমর্থন  ◈ বাংলাদেশি পণ্যের জন্য ডিউটি ফ্রি, কোটা ফ্রি সুবিধা অব্যাহত রাখবে অস্ট্রেলিয়া  ◈ বিএনপিসহ টিআইবির অপপ্রচারে ভোটার উপস্থিতি কমেছে: ওবায়দুল কাদের 

প্রকাশিত : ১৫ মার্চ, ২০২৩, ০২:১৮ দুপুর
আপডেট : ১৬ মার্চ, ২০২৩, ০৬:০৭ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

খালেদা জিয়াকে মাদার অব ডেমোক্রেসি পদক দেওয়া কানাডীয়ান সংস্থার প্রধান গ্রেপ্তার  

যোশে ম্যারিও গুইলোম্বা

শওগাত আলী সাগর: বেগম খালেদা জিয়াকে ‘মাদার অব ডেমোক্রেসি’ পদক দেয়া কানাডার মানবাধিকার সংগঠন কানাডীয়ান হিউম্যান রাইটস ইন্টারন্যাশনাল অর্গানাইজেশনের (সিএইচআরআইও) প্রতিষ্ঠাতা প্রধান  যোশে ম্যারিও গুইলোম্বাকে টরন্টো পুলিশ গ্রেফতার করেছে। 

মানবাধিকার বিষয়ক সহায়তা চাইতে যাওয়া এক নারীকে জোরপূর্বক আটকে রেখে যৌন হয়রানির অভিযোগে পুলিশ তাকে গ্রেপ্তার করে।

পুলিশ বলছে, এই সংগঠনের কার্যালয়ে এই ব্যক্তির দ্বারা যৌন হয়রানির শিকার হওয়া আরো অনেকেই থাকতে পারেন। তথ্য দিয়ে সহায়তা করার জন্য পুলিশ আহ্বান জানিযেছে। 

কয়েক বছর আগে ‘কানাডীয়ান হিউম্যান রাইটস ইন্টারন্যাশনাল অর্গানাইজেশন (সিএইচআরআইও) নামের নামসর্বস্ব এই সংগঠনটি বেগম খালেদা জিয়াকে ‘মাদার অব ডেমোক্রেসি’ পদক দিয়ে ব্যাপক আলোচনায় এসেছিলো। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়