শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ০৫ জুন, ২০২৪, ১২:০৩ রাত
আপডেট : ০৫ জুন, ২০২৪, ০৪:২৮ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আমি খুশি মোদি হেরেছেন: মমতা

আন্তর্জাতিক ডেস্ক: ভারতে লোকসভা নির্বাচনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির দল বিজেপি একক সংখ্যাগরিষ্ঠতা না পাওয়ায় আনন্দ প্রকাশ করেছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছেন, ‘আমি খুশি নরেন্দ্র মোদী হেরেছেন। মানুষ ওনাকে জবাব দিয়েছে। ওনার অবিলম্বে পদত্যাগ করা উচিত।’ খবর হিন্দুস্তান টাইমস।

মঙ্গলবার (৪ জুন) সাংবাদিকদের সঙ্গে বৈঠককালে এই মন্তব্য করেন তিনি।

কংগ্রেস নেতা রাহুল গান্ধীকে অভিনন্দন জানিয়ে মমতা বলেন, রাহুলকেও অভিনন্দন জানিয়েছি, কিন্তু ওরা এখনও জবাব দেয়নি। সে ওরা যা করে করুক। যোগাযোগ না করলে কোনো অসুবিধা নেই।

মমতা আরও বলেন, এই জয় মানুষের জয়, বিরোধী জোট ‘ইন্ডিয়া’র জয়। আমি আমার সমস্ত ‘ইন্ডিয়া’র সঙ্গীদের সমর্থন জানাচ্ছি। যারা আছেন, যারা আমাদের সঙ্গে জুড়তে চান, তাদের প্রত্যেককে আমার শুভেচ্ছা।

এদিকে মঙ্গলবার সন্ধ্যা সোয়া ৭টা পর্যন্ত ঘোষিত প্রাথমিক ফলাফলে দেখা যাচ্ছে, এ রাজ্যের ৪২টি আসনে মধ্যে পশ্চিমবঙ্গ রাজ্য সরকারে থাকা মমতার তৃণমূল এগিয়ে আছে ২৯টি আসনে। আর ভারতের ক্ষমতাসীন দল বিজেপি এগিয়ে আছে ১২টি আসনে। অন্য একটি আসন পেয়েছে কংগ্রেস।

সাত ধাপের ভোটের শেষ ধাপে শনিবার পশ্চিমবঙ্গে লোকসভা নির্বাচনে ভোটগ্রহণ শেষ হয়। অন্তত পাঁচটি সংস্থার বুথফেরত জরিপে বলা হয়, এ রাজ্যে বিজেপির কাছে ২ থেকে ৭টি আসন হারাতে যাচ্ছে তৃণমূল কংগ্রেস। তবে, বাম এবং কংগ্রেস জোটের সঙ্গে যারা নির্বাচনে গিয়েছিলেন, এবার তারা ২০১৯ সালের চেয়ে খারাপ অবস্থানে থেকে নির্বাচন শেষ করছেন।

  • সর্বশেষ
  • জনপ্রিয়