শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ১৫ মে, ২০২৪, ০৫:৩৪ বিকাল
আপডেট : ১৫ মে, ২০২৪, ০৫:৩৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জি-৭ সম্মেলনে যোগ দিচ্ছেন

বিশ্বজিৎ দত্ত: [২] ভারতের জাতীয় সংসদ নির্বাচনের ফলাফল ঘোষণা হবে ৪ জুন। 

[৩] অন্যদিকে, জি-৭ সম্মেলন ইতালিতে অনুষ্ঠিত হবে ১৩ থেকে ১৫ জুন। 

[৪] সম্মেলনের সভাপতি ইতালির প্রধানমন্ত্রী জর্জিয়া মেলানি প্রধানমন্ত্রী মোদীকে আমন্ত্রণ জানিয়েছেন সম্মেলনে অংশগ্রহণ করার জন্য। 

[৫] প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী গতকাল এই আমন্ত্রণ পত্র গ্রহণ করে জানিয়ে দিয়েছেন শপথ গ্রহণ করেই তিনি সম্মেলনে অংশ নেবেন। সূত্র ভারতীয় সংবাদ মাধ্যম, হিন্দুস্থান টাইম ও নিউজ আলজেবরা। 

[৬] নরেন্দ্র মোদীর এই ঘোষণায় ভারতে ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে। 

[৭] আরোচনার মূল বিষয়বস্তু তবে কি নরেন্দ্র মোদীই ভারতের পরবর্তি প্রধানমন্ত্রী হচ্ছেন। না হলে তিনি কিভাবে বলেন শপথ নিয়েই তিনি অনুষ্ঠানে অংশ নিবেন।

বিডি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়