শিরোনাম
◈ নবনিযুক্ত সেনা প্রধানের কাছে দায়িত্ব হস্তান্তর ◈ বেগম খালেদা জিয়ার হৃদযন্ত্রে পেসমেকার বসানো হয়েছে  ◈ রাষ্ট্রপতির সঙ্গে নবনিযুক্ত সেনাবাহিনী প্রধানের সৌজন্য সাক্ষাৎ ◈ গ্যাসের উৎপাদন বৃদ্ধির পরিকল্পনা ও বাজেটে বরাদ্দ কমানো স্ববিরোধী: সিপিডি ◈ সিলেটে বন্যা পরিস্থিতির উন্নতি, খুলছে পর্যটন কেন্দ্র ◈ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের চিঠি স্বাধীন সাংবাদিকতার প্রতি হুমকি: বিজেসি  ◈ দেশের প্রতিটি অর্জনে নেতৃত্ব দিয়েছে আওয়ামী লীগ: প্রধানমন্ত্রী ◈ এনবিআর সদস্য মতিউরের বিরুদ্ধে তদন্তে দুদক ◈ সেনাপ্রধান হিসেবে দায়িত্ব নিলেন জেনারেল ওয়াকার-উজ-জামান ◈ বেগম খালেদা জিয়ার স্বাস্থ্যের খোঁজ নিলেন রিজভী 

প্রকাশিত : ১৫ মে, ২০২৪, ০৫:৩৪ বিকাল
আপডেট : ১৫ মে, ২০২৪, ০৫:৩৪ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী জি-৭ সম্মেলনে যোগ দিচ্ছেন

বিশ্বজিৎ দত্ত: [২] ভারতের জাতীয় সংসদ নির্বাচনের ফলাফল ঘোষণা হবে ৪ জুন। 

[৩] অন্যদিকে, জি-৭ সম্মেলন ইতালিতে অনুষ্ঠিত হবে ১৩ থেকে ১৫ জুন। 

[৪] সম্মেলনের সভাপতি ইতালির প্রধানমন্ত্রী জর্জিয়া মেলানি প্রধানমন্ত্রী মোদীকে আমন্ত্রণ জানিয়েছেন সম্মেলনে অংশগ্রহণ করার জন্য। 

[৫] প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী গতকাল এই আমন্ত্রণ পত্র গ্রহণ করে জানিয়ে দিয়েছেন শপথ গ্রহণ করেই তিনি সম্মেলনে অংশ নেবেন। সূত্র ভারতীয় সংবাদ মাধ্যম, হিন্দুস্থান টাইম ও নিউজ আলজেবরা। 

[৬] নরেন্দ্র মোদীর এই ঘোষণায় ভারতে ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে। 

[৭] আরোচনার মূল বিষয়বস্তু তবে কি নরেন্দ্র মোদীই ভারতের পরবর্তি প্রধানমন্ত্রী হচ্ছেন। না হলে তিনি কিভাবে বলেন শপথ নিয়েই তিনি অনুষ্ঠানে অংশ নিবেন।

বিডি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়