শিরোনাম
◈ পাসপোর্ট অফিসে ভোগান্তি কিছুটা কমেছে, জনবল বাড়ানোর তাগিদ  ◈ কিরগিজস্তানের পরিস্থিতি নিয়ন্ত্রণে, বাংলাদেশি শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ দূতাবাসের ◈ কিরগিজস্তানে বিদেশি শিক্ষার্থীদের ওপর হামলা: সাহায্য চাইলেন বাংলাদেশিরা  ◈ সংসদ ভবন এলাকায় দুই প‌ক্ষে‌র সংঘর্ষে শিক্ষার্থী নিহত ◈ আবারও বাড়লো সোনার দাম, ভরি ১১৮৪৬০ টাকা ◈ ভেবেছিলাম দেশের সমস্যা ক্ষণস্থায়ী, এখন আরও বেড়েছে: এডিটরস গিল্ড ◈ দেশের উন্নয়ন দেখে বিএনপি’র মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ যুক্তরাষ্ট্র স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্পে ৩৪ মিলিয়ন ডলার সহায়তা দিবে ◈ সিটি টোলের নামে চাঁদাবাজি বন্ধ হলে কাঁচাবাজারে দাম কমবে: সাঈদ খোকন ◈ নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত

প্রকাশিত : ২০ এপ্রিল, ২০২৪, ০১:১৩ দুপুর
আপডেট : ২১ এপ্রিল, ২০২৪, ১২:০৮ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

বুশরা বিবিকে ‘টয়লেট ক্লিনার’ মেশানো খাবার খাওয়ানোর অভিযোগ ইমরানের

ইমরান

ইমরুল শাহেদ: [২] শুক্রবার পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) দলের প্রতিষ্ঠাতা ইমরান খান এ অভিযোগ করেন। তিনি বলেছেন, বানিগালা বাসভবনে বন্দিদশা অবস্থায় কারা কর্তৃপক্ষ তার স্ত্রী বুশরা বিবিকে ‘টয়লেট ক্লিনার’ মেশানো খাবার খাওয়াচ্ছেন। সূত্র: টাইমস অব ইন্ডিয়া

[৩] পাকিস্তানের গণমাধ্যম দ্য এক্সপ্রেস ট্রিবিউন জানিয়েছে, শুক্রবার রাওয়ালপিন্ডির আদিয়ালা কারাগারে ১৯০ মিলিয়ন পাউন্ডের দুর্নীতি মামালার শুনানির সময়, ইমরান খান তার স্ত্রীকে বিষ খাওয়ানো হয়েছিল বলে অভিযোগ করেন। তিনি আদালতকে জানান, বুশরা বিবির খাবারে টয়লেট ক্লিনার মেশানো হয়েছিল, যার ফলে প্রতিদিন তার পেটে জ্বালা অনুভব হয় এবং স্বাস্থ্যের অবনতি হয়।

[৪] এদিন ইমরান খান বলেন, শওকত খানম হাসপাতালের চিফ মেডিকেল অফিসার ডা. আসিম ইউসুফ শিফা ইন্টারন্যাশনাল হাসপাতালে বুশরা বিবির পরীক্ষা করার সুপারিশ করেন। তবে কারা প্রশাসন পাকিস্তান ইনস্টিটিউট অব মেডিকেল সায়েন্সেস (পিআইএমএস) হাসপাতালে পরীক্ষা পরিচালনার বিষয়ে অনড় ছিল।

[৫] এদিকে আদালত ইমরান খানকে শুনানির সময় ‘প্রেস কনফারেন্স’ করা থেকে বিরত থাকার পরামর্শ দেন, যার জবাবে ইমরান বলেন তার বিবৃতিগুলো ভুল উদ্ধৃত করা হয়েছে। সেগুলো স্পষ্ট করার জন্য তিনি সাংবাদিকদের সঙ্গে কথা বলেন।

আইএস/আইএফ

  • সর্বশেষ
  • জনপ্রিয়