শিরোনাম
◈ পাসপোর্ট অফিসে ভোগান্তি কিছুটা কমেছে, জনবল বাড়ানোর তাগিদ  ◈ কিরগিজস্তানের পরিস্থিতি নিয়ন্ত্রণে, বাংলাদেশি শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ দূতাবাসের ◈ কিরগিজস্তানে বিদেশি শিক্ষার্থীদের ওপর হামলা: সাহায্য চাইলেন বাংলাদেশিরা  ◈ সংসদ ভবন এলাকায় দুই প‌ক্ষে‌র সংঘর্ষে শিক্ষার্থী নিহত ◈ আবারও বাড়লো সোনার দাম, ভরি ১১৮৪৬০ টাকা ◈ ভেবেছিলাম দেশের সমস্যা ক্ষণস্থায়ী, এখন আরও বেড়েছে: এডিটরস গিল্ড ◈ দেশের উন্নয়ন দেখে বিএনপি’র মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ যুক্তরাষ্ট্র স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্পে ৩৪ মিলিয়ন ডলার সহায়তা দিবে ◈ সিটি টোলের নামে চাঁদাবাজি বন্ধ হলে কাঁচাবাজারে দাম কমবে: সাঈদ খোকন ◈ নরসিংদীতে পৃথক বজ্রপাতের ঘটনায় মা-ছেলেসহ চারজন নিহত

প্রকাশিত : ১৭ এপ্রিল, ২০২৪, ০৮:২৩ রাত
আপডেট : ১৭ এপ্রিল, ২০২৪, ০৮:২৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

সম্পদের অধিকার পেলেন ব্রিটনি

রাশিদুল ইসলাম: [২] নিজের বাবার সঙ্গে সম্পদের অধিকার নিয়ে দীর্ঘদিন ধরেই মার্কিন পপ তারকা ব্রিটনি স্পিয়ার্সকে আদালতে লড়তে হয়েছে। শেষ পর্যন্ত তিনি তার অর্থের ওপর নিজের নিয়ন্ত্রণ পেয়েছেন। এখন এ সম্পদ তিনি তার পছন্দ মত ব্যয় করতে পারবেন। কসমোপলিটান

[৩] নিউ ইয়র্কার রিপোর্ট করেছে যে ব্রিটনিকে তার প্রাক্তন আইনজীবী স্যাম ইংহামকে বছরে ৫ লাখ ২০ হাজার ডলার দিতে হয়েছিল। ২০১৯ সালে তার নিজের জীবনযাত্রার ব্যয় ছিল ৪ লাখ ৩৮ হাজার ৩৬০ ডলার।

[৪] ব্রিটনির বাবা, জেমি স্পিয়ার্স, প্রতি মাসে প্রায় ১৬ হাজার ডলার বেতন নিতেন। ২০১১ সালে, জেমি ভেগাসে তার মেয়ের পিস অফ মি রেসিডেন্সি থেকে মোট আয়ের ১.৫ শতাংশ পেয়েছিলেন।

[৫] ব্রিটনি ২০০২ সালে ভ্রমণ এবং গানের রেকর্ড বিক্রি থেকে ৪০ মিলিয়ন ডলার আয় করেন।

[৬] ফোর্বস জানিয়েছে যে তিনি ২০১৭ সালে ৩৪ মিলিয়ন ডলার আয় করেছেন।

[৭] তিনি গত বছর ইরানি নাগরিক স্যাম আসগারির সাথে বিবাহবিচ্ছেদ করেছেন। আসগারিকে বিয়ের ১৪ মাস পরে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন ব্রিটনি। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়