শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ০৪ এপ্রিল, ২০২৪, ০২:১৬ রাত
আপডেট : ০৪ এপ্রিল, ২০২৪, ০২:৩১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

ভারতে রাসায়নিক কারখানায় বিস্ফোরণ, নিহত ৫

আন্তর্জাতিক ডেস্ক: ভারতের তেলেঙ্গানার একটি রাসায়নিক কারখানার চুল্লি বিস্ফোরণে অন্তত পাঁচজনের মৃত্যু হয়েছে। আরও আট থেকে ১০ জন এখনও আটকা পড়ে আছে বলে জানিয়েছে দেশটির বিভিন্ন সংবাদমাধ্যম।

বুধবার স্থানীয় সংবাদের বরাত দিয়ে দেশটির সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, বিস্ফোরণের সময় ভবনে ৫০ জন লোক ছিল। ধারণা করা হচ্ছে নিহতদের মধ্যে ওই কারখানার ম্যানেজারও রয়েছেন। আহতদের স্থানীয় একটি সরকারি হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

স্থানীয় সংবাদমাধ্যম বলছে, ওই কারখানায় রাসায়নিক দ্রব্য থাকায় আবারও বিস্ফোরণের শঙ্কা রয়েছে। কতৃপক্ষ ওই কারখানার আশেপাশের মানুষদের সরিয়ে দিয়েছে।

ঘটনাস্থলের একটি ভিডিওতে দেখা যায়, বিস্ফোরণের পর ধ্বংসস্তূপ থেকে ধোঁয়া বেড় হচ্ছে। যা দেখে বিস্ফোরণের তীব্রতা সম্পর্কে আঁচ করা যায়।

এর আগে সোমবার তেলেঙ্গানার সাঙ্গারেড্ডি জেলায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লেগে একটি কটন মিলে আগুন লাগে। তবে ওই ঘটনায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। এর এক সপ্তাহ আগে একটি খাদ্য উৎপাদনের কারখানায় আগুনের ঘটনা ঘটে।

  • সর্বশেষ
  • জনপ্রিয়