শিরোনাম
◈ অপরাধের কারণেই বিএনপি নেতা-কর্মীদের  বিরুদ্ধে মামলা হয়েছে: প্রধানমন্ত্রী  ◈ অ্যাননটেক্সকে জনতা ব্যাংকের সুদ মওকুফ সুবিধা বাতিলের নির্দেশ বাংলাদেশ ব্যাংকের ◈ চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ দশমিক ৩ ডিগ্রি, হিট এলার্ট জারি  ◈ ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে ◈ ইরানে ইসরায়েলের হামলার খবরে বিশ্বজুড়ে উত্তেজনা, তৃতীয় বিশ্বযুদ্ধের আতঙ্ক ◈ বিমানবন্দরের থার্ড টার্মিনালের বাউন্ডারি ভেঙে বাস ঢু‌কে প্রকৌশলী নিহত ◈ জাতীয় পতাকার নকশাকার শিব নারায়ণ দাস মারা গেছেন ◈ ইরানের ইস্পাহান ও তাব্রিজে ইসরায়েলের ড্রোন হামলা, ৩টি ভূপাতিত (ভিডিও) ◈ ভেটোর তীব্র নিন্দা,মার্কিন নীতি আন্তর্জাতিক আইনের নির্লজ্জ লংঘন : ফিলিস্তিন ◈ স্কুল পর্যায়ের শিক্ষার্থীদের গল্প-প্রবন্ধ নিয়ে সাময়িকী প্রকাশনা করবে বাংলা একাডেমি

প্রকাশিত : ২০ মার্চ, ২০২৩, ১০:০০ রাত
আপডেট : ২০ মার্চ, ২০২৩, ১০:০০ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

দেশের ৪ বিভাগে বৃষ্টিপাত হতে পারে

শহীদুল ইসলাম: মৌসুমের স্বাভাবিক লঘুচাপ এখন দক্ষিণ বঙ্গোপসাগরে থাকায় আগামী ২৪ ঘণ্টায় রংপুর, ঢাকা, ময়মনসিংহ এবং সিলেট বিভাগের অনেক জায়গায় এবং রাজশাহী, খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের কিছু কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা বা ঝোড়ো হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

অবহাওয়া অধিদপ্তরের আবহাওয়াবিদ এ কে এম নাজমুল সোমবার বিকেলে বলেন, সোমবার যে পরিমাণ বৃষ্টি হয়েছে কাল তা কমে আসবে। সোমবার আট বিভাগের অনেক জায়গায় বৃষ্টি হয়েছে। মঙ্গলবার চার বিভাগের অনেক জায়গায় বৃষ্টি হতে পারে। বাকি চার বিভাগের কিছু কিছু জায়গায় বৃষ্টির সম্ভাবনা আছে।

আবহাওয়া অধিদপ্তরের দেওয়া তথ্য অনুযায়ী, সোমবার দেশের সর্বোচ্চ বৃষ্টি হয়েছে দিনাজপুরে। এর পরিমাণ ছিল ৯০ মিলিমিটার। এ ছাড়া শেরপুরে ৫৯ এবং ফেনীতে ৫২ মিলিমটার বৃষ্টি হয়েছে। 

এর আগে রাজধানীতে বৃষ্টির পূর্বাভাস দিয়েছিল আবহাওয়া অধিদপ্তর। সকালের দিকে সামান্য বৃষ্টি হলেও পরে রোদের মুখ দেখা গেছে। তবে দিনের বিভিন্ন সময় মেঘ আর রোদের খেলা দেখা গেছে।

এসআই/এসবি২

  • সর্বশেষ
  • জনপ্রিয়