শিরোনাম
◈ চার বছর পর বিধিনিষেধহীন মুক্ত পরিবেশে পহেলা বৈশাখ ◈ পহেলা বৈশাখে ইলিশের দাম চড়া ◈ নববর্ষ ১৪৩১ বঙ্গাব্দকে বরণে বর্ণাঢ্য র‌্যালি করবে আওয়ামী লীগ ◈ নতুন বছর মুক্তিযুদ্ধবিরোধী অপশক্তির বিরুদ্ধে লড়াইয়ে প্রেরণা জোগাবে: প্রধানমন্ত্রী ◈ নতুন বছর মানে ব্যর্থতা পেছনে ফেলে সমৃদ্ধ আগামী নির্মাণ করা: মির্জা ফখরুল ◈ ইসরায়েলের তেল আবিব থেকে সরাসরি ঢাকায় ফ্লাইট অবতরণ ◈ বিএনপি গুম-নির্যাতনের কাল্পনিক তথ্য দিয়ে জনগণকে বিভ্রান্ত করছে: ওবায়দুল কাদের ◈ সরকারি খরচে ৩০৪৮টি মামলায় আইনি সহায়তা প্রদান ◈ রেল ভ্রমণে মানুষের আস্থা তৈরি হয়েছে: রেল মন্ত্রী  ◈ অস্ট্রেলিয়ায় শপিংমলে ছুরি হামলায় নিহত ৫, আততায়ী মারা গেছে পুলিশের গুলিতে

প্রকাশিত : ২০ ফেব্রুয়ারি, ২০২৪, ০৬:০৮ বিকাল
আপডেট : ২০ ফেব্রুয়ারি, ২০২৪, ০৬:০৮ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

এক যুগ পরে ফিরছে ‘আর্ক’

শিমুল চৌধুরী ধ্রুব: [২] নব্বই দশকের শুরুতে যাত্রা শুরু করে ব্যান্ডটি। অসংখ্য জনপ্রিয় গান উপহার দিয়ে দেশের ব্যান্ড সঙ্গীতে অন্যতম জনপ্রিয় একটি নাম হয়ে ওঠে দলটি। বলছি শ্রোতাপ্রিয় ব্যান্ড ‘আর্ক’র কথা। ব্যান্ডের ভোকালিস্ট হাসান তার ব্যতিক্রমী কণ্ঠের যাদুতে নিজেদের ভিন্ন ও শক্ত অবস্থান তৈরি করেছেন।

[৩] জনপ্রিয়তার ধারাবাহিকতা দীর্ঘদিন থাকলেও হঠাৎ যেনো আড়ালে চলে যান ‘আর্ক’। দীর্ঘদিন তাদের নতুন কোনো গান শোনেননি শ্রোতারা। সেই সময়টাও প্রায় এক যুগ। তবে ‘আর্ক’ ভক্তদের জন্য সুখবর এবার। নতুন রূপে আবারও ফিরছে তুমুল জনপ্রিয়তা পাওয়া এই ব্যান্ডটি।

[৪] আসন্ন ঈদ উপলক্ষে প্রকাশ হতে যাচ্ছে ব্যান্ডটির নতুন গান। শুধু একক গানই নয়, নতুন একটি অ্যালবামেরও প্রস্তুতি নিচ্ছে ‘আর্ক’। এই ঈদেই এলবামটি প্রকাশের খবর পাওয়া যায়। যা প্রকাশ হবে জি সিরিজের ব্যানারে।

[৫] ‘আর্ক’-এর বর্তমান লাইন আপে রয়েছেন হাসান (ভোকাল), টিংকু এ রহমান (কীবোর্ড), এস আই সুমন (গিটার), নমন (বেজ গিটার), জিমি (ড্রামস) ও নিপু (গিটার)। সম্পাদনা: কামরুজ্জামান

এসসিডি/কে/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়