শিরোনাম
◈ দেশকে পঙ্গু করে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা : প্রধানমন্ত্রী ◈ খান ইউনুসে চলছে প্রচণ্ড লড়াই : আটকা পড়েছে প্রায় ২ লাখ ফিলিস্তিনি ◈ দেশের ৮ জেলায় দুপুরের মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের শঙ্কা ◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু

প্রকাশিত : ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০৩:১১ দুপুর
আপডেট : ১৩ ফেব্রুয়ারি, ২০২৪, ০৪:১৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মাত্র ২৯ টাকায় চার সিনেমা

শিমুল চৌধুরী ধ্রুব: [২] ভাষা ও ভালোবাসার মাস ফেব্রুয়ারি উপলক্ষে বিভিন্ন প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে নতুন নতুন কনটেন্ট। যেগুলোর গল্প মূলত ভালোবাসা কেন্দ্রিক। বুধবার (১৪ ফেব্রুয়ারি) ভালোবাসার দিনে তেমনই চারটি সিনেমা মুক্তি পাচ্ছে দেশের ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গ-তে। তবে এগুলো পূর্ণদৈর্ঘ্য নয়, স্বল্পদৈর্ঘ্যের সিনেমা।

[৩] ‘লাভ স্টোরিজ-ভালোবাসার দিনে ভালোবাসার গল্প’ স্লোগানে এই বিশেষ আয়োজন করেছে প্রতিষ্ঠানটি। চারটি সিনেমার গল্পই বিশ্বজিৎ চৌধুরীর লেখা ‘স্বল্পদৈর্ঘ্য প্রেমের গল্প’ বই থেকে নেয়া হয়েছে। যেগুলো বানিয়েছেন দেশের আলোচিত চার নির্মাতা।

[৪] মিজানুর রহমান আরিয়ান নির্মাণ করেছেন ‘বুকিং’ নামের শর্টফিল্ম। যেখানে প্রথমবার জুটি বেঁধে অভিনয় করেছেন পরীমণি ও এবিএম সুমন। ‘দুঃখিত’ নামের ছবিটি বানিয়েছেন কাজল আরেফিন অমি।এতে জুটি বেঁধে হাজির হচ্ছেন জিয়াউল হক পলাশ ও পারসা ইভানা। ‘গাঁইয়া’ নামে ছবিটি নির্মাণ করেছেন গিয়াস উদ্দিন সেলিম। যেখানে অভিনয় করেছেন খায়রুল বাসার ও প্রার্থনা ফারদিন দীঘি। আর ‘এক্সট্রা’ পরিচালনা করেছেন ভিকি জাহেদ। এতে অভিনয় করেছেন নিলয় আলমগীর ও সাবিলা নূর।

[৫] ওটিটি প্লাটফর্মটি তাদের বিজ্ঞপ্তিতে জানিয়েছে, এই চারটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র একসঙ্গে দেখা যাবে মাত্র ২৯ টাকায়। তবে আলাদা দেখতে হলে প্রত্যেকটির জন্য লাগবে ১৪ টাকা করে। শুধু তাই নয়, এই শর্টফিল্মগুলো দর্শক নিজে কেনার পাশাপাশি গিফট করতে পারবেন নিজের প্রিয়জনকেও। যারা গিফট করবেন তাদের মধ্য থেকে ৫০ বিজয়ী জুটি পাবে ‘লাভ স্টোরিজ’ গালা নাইটে অংশগ্রহণের সুযোগ। সেখানে তারকাদের সঙ্গে ডিনারও করতে পারবেন তারা।

[৬] আয়োজনটি নিয়ে বঙ্গ’র চিফ অব কন্টেন্ট মুশফিকুর রহমান মঞ্জু বলেন, ‘বছরজুড়ে নানা উৎসবে দর্শকের জন্য বঙ্গ ব্যতিক্রম সব কন্টেন্ট নিয়ে আসে। তারই ধারাবাহিকতায় এবারের ভালোবাসা দিবস উপলক্ষে আমাদের বিশেষ আয়োজন লাভ স্টোরিজ। এর নির্মাতা, কুশলী, গল্প নির্বাচন, সব ক্ষেত্রেই দর্শকের পছন্দকে প্রাধান্য দিয়েছি। আশা করি তাদের ভালো লাগবে।’ সম্পাদনা: সমর চক্রবর্তী

এসসিডি/এসসি/এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়