শিরোনাম
◈ ইসরায়েলি হত্যাযজ্ঞে চুপ থেকে বিএনপি-জামায়াত গাজায় গণহত্যার পক্ষে অবস্থান নিয়েছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ বঙ্গবন্ধু জাতিসংঘেরও ১৫ বছর আগে শিশু আইন প্রণয়ন করেন: আইনমন্ত্রী  ◈ বিপিএলের ফাইনাল ম্যাচের সময় চূড়ান্ত করলো বিসিবি ◈ সাবেক স্বামীর দেওয়া আগুনে দগ্ধ চিকিৎসক লতা মারা গেছেন ◈ সরকারি হাসপাতালে বিনামূল্যে ঔষধ-পত্র ও চিকিৎসা সামগ্রী প্রদানের উদ্যোগ গ্রহণ করা হয়েছে: স্বাস্থ্যমন্ত্রী ◈ বিদ্যুতের দাম বাড়ছে ৮.৫০ শতাংশ, ফেব্রুয়ারিতেই কার্যকর ◈ ২ দিনের রিমান্ড শেষে ভিকারুননিসার শিক্ষক মুরাদ কারাগারে ◈ বর্তমানে মত প্রকাশের স্বাধীনতার ছিটেফোটাও নেই: রিজভী ◈ রমজানে আল-আকসা খোলা রাখতে ইসরায়েলের প্রতি যুক্তরাষ্ট্রের আহ্বান ◈ ৪২৪ কোটি টাকার তেল-ডাল-গম কিনছে সরকার

প্রকাশিত : ১২ ফেব্রুয়ারি, ২০২৪, ০৪:৩৪ দুপুর
আপডেট : ১২ ফেব্রুয়ারি, ২০২৪, ০৪:৩৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

এর আগে এভাবে দেখা যায়নি ফারিণকে

শিমুল চৌধুরী ধ্রুব: [২] টিভি নাটক দিয়ে পরিচিতি ও জনপ্রিয়তা পেলেও বর্তমানে ওটিটি কনটেন্ট ও সিনেমায় ব্যস্ত তাসনিয়া ফারিণ। এখন আর সেভাবে নাটকে দেখা যায় না তাকে। তবে বিশ্ব ভালোবাসা দিবসে আবারও নাটক নিয়ে ফিরছেন তিনি। বিশেষ এ দিবস উপলক্ষে কয়েকটি নাটকে অভিনয় করেছেন ফারিণ। এর একটি নির্মাতা ইমরাউল রাফাতের ‘আনারকলি’। এতে ফারিণের সঙ্গে রয়েছেন তৌসিফ মাহবুব।

[৩] সম্প্রতি প্রকাশ পেয়েছে আনারকলি নাটকের ‘লোকাল বয়’ শিরোনামের একটি গান। এতে একেবারে নতুনভাবে হাজির হয়েছেন ফারিণ। সাড়ে ৩ মিনিটের গানের পুরোটা সময় কোমর দুলিয়ে মাত করেছেন অভিনেত্রী। এর আগে এমনভাবে দেখা যায়নি তাকে।

[৪] পরিচালক ইমরাউল রাফাত বলেন, নাটকের গল্প ও চরিত্রের প্রয়োজনে গানটি ব্যবহৃত হয়েছে। আনারকলি নাটকে ফারিণকে দেখা যাবে ড্যান্সারের চরিত্রে।

[৫] ‘লোকাল বয়’ গানটি গেয়েছেন ‘নয়া দামান’খ্যাত গায়িকা তোশিবা। সালাউদ্দিন সাগরের লেখা গানে সংগীতায়োজন করেছেন প্রীতম। ১২ ফেব্রুয়ারি ইউটিউবে মুক্তি পাবে নাটক ‘আনারকলি’। সম্পাদনা: কামরুজ্জামান

  • সর্বশেষ
  • জনপ্রিয়