শিরোনাম
◈ এইচএসসির উত্তরপত্র আপাতত বোর্ডে না পাঠানোর নির্দেশ ◈ হত্যা চেষ্টার স্থলে ফিরে যাওয়ার সংকল্প ট্রাম্পের  ◈ দেশকে পঙ্গু করে ভিক্ষুকের জাতিতে পরিণত করতে এ সহিংসতা : প্রধানমন্ত্রী ◈ খান ইউনুসে চলছে প্রচণ্ড লড়াই : আটকা পড়েছে প্রায় ২ লাখ ফিলিস্তিনি ◈ দেশের ৮ জেলায় দুপুরের মধ্যে ৬০ কিমি বেগে ঝড়ের শঙ্কা ◈ বাংলাদেশ নিয়ে আমার বক্তব্য বিকৃত করেছে বিজেপি: মমতা ব্যানার্জি ◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির

প্রকাশিত : ১২ ফেব্রুয়ারি, ২০২৪, ০৪:৩৪ দুপুর
আপডেট : ১২ ফেব্রুয়ারি, ২০২৪, ০৪:৩৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

এর আগে এভাবে দেখা যায়নি ফারিণকে

শিমুল চৌধুরী ধ্রুব: [২] টিভি নাটক দিয়ে পরিচিতি ও জনপ্রিয়তা পেলেও বর্তমানে ওটিটি কনটেন্ট ও সিনেমায় ব্যস্ত তাসনিয়া ফারিণ। এখন আর সেভাবে নাটকে দেখা যায় না তাকে। তবে বিশ্ব ভালোবাসা দিবসে আবারও নাটক নিয়ে ফিরছেন তিনি। বিশেষ এ দিবস উপলক্ষে কয়েকটি নাটকে অভিনয় করেছেন ফারিণ। এর একটি নির্মাতা ইমরাউল রাফাতের ‘আনারকলি’। এতে ফারিণের সঙ্গে রয়েছেন তৌসিফ মাহবুব।

[৩] সম্প্রতি প্রকাশ পেয়েছে আনারকলি নাটকের ‘লোকাল বয়’ শিরোনামের একটি গান। এতে একেবারে নতুনভাবে হাজির হয়েছেন ফারিণ। সাড়ে ৩ মিনিটের গানের পুরোটা সময় কোমর দুলিয়ে মাত করেছেন অভিনেত্রী। এর আগে এমনভাবে দেখা যায়নি তাকে।

[৪] পরিচালক ইমরাউল রাফাত বলেন, নাটকের গল্প ও চরিত্রের প্রয়োজনে গানটি ব্যবহৃত হয়েছে। আনারকলি নাটকে ফারিণকে দেখা যাবে ড্যান্সারের চরিত্রে।

[৫] ‘লোকাল বয়’ গানটি গেয়েছেন ‘নয়া দামান’খ্যাত গায়িকা তোশিবা। সালাউদ্দিন সাগরের লেখা গানে সংগীতায়োজন করেছেন প্রীতম। ১২ ফেব্রুয়ারি ইউটিউবে মুক্তি পাবে নাটক ‘আনারকলি’। সম্পাদনা: কামরুজ্জামান

  • সর্বশেষ
  • জনপ্রিয়