শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ১১ ডিসেম্বর, ২০২৩, ০৪:৪১ দুপুর
আপডেট : ১১ ডিসেম্বর, ২০২৩, ০৪:৪১ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

অন্তরঙ্গ দৃশ্য নিয়ে আলোচনায় দীপিকা

মনিরুল ইসলাম: [২] এবার ‘ফাইটার’ ছবির টিজারে হৃত্বিক রোশনের সাথে অন্তরঙ্গ দৃশ্য নিয়ে আলোচনায় দীপিকা পাডুকোন। এ নিয়ে চলছে নেটিজনদের আলোচনা- সমালোচনা। সেই দৃশ্য নিয়ে নেটিজেনদের তোপের মুখেও পড়েছেন বলিউড তারকা দীপিকা। ভারতীয় একটি সংবাদমাধ্যম থেকে এই তথ্য জানা গেছে। 

[৩] প্রতিবেদনে বলা হয়, টিজারের একটি দৃশ্যে দেখা গেছে, সমুদ্রের পাড়ে শুয়ে রয়েছেন অভিনেতা হৃত্বিক। তার সঙ্গে অন্তরঙ্গ অবস্থায় দীপিকা। টিজারে দীপিকা আর হৃতিককে ঠোঁটে-ঠোঁট স্পর্শ করতেও দেখা গেছে। সেই দৃশ্য ভাইরালও হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

[৪] উল্লেখ্য, গত শনিবার ইউটিউবে প্রকাশ পায় ১ মিনিট ১৩ সেকেন্ডের  হৃতিক- দীপিকা জুটি অভিনীত এই ছবির টিজার। ছবিটির মাধ্যমে প্রথমবারের মতো জুটি বেঁধে পর্দায় আসছেন হৃতিক ও দীপিকা।

[৫] ছবিতে বিমান বাহিনীর অফিসার চরিত্রে দেখা যাবে দীপিকা, হৃতিক এবং অনিল কাপুরকে। ভারতের প্রথম অ্যারিয়েল অ্যাকশন ফিল্ম হিসেবে মুক্তি পেতে চলেছে ছবিটি। প্রকাশিত টিজারে দেখা গিয়েছে বেশ কিছু জেট স্টান্টের দৃশ্যে। তা সকলকে নাড়া দিয়েছে। সম্পাদনা: তারিক আল বান্না

এমআই/টিএবি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়