শিরোনাম

প্রকাশিত : ১১ মে, ২০২৩, ০৩:৪৭ দুপুর
আপডেট : ১১ মে, ২০২৩, ০৩:৪৭ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শাকিবের ‘প্রিয়তমা’র প্রথম পোস্টারেই বিতর্ক

শিমুল চৌধুরী ধ্রুব: ঈদুল আজহাকে সামনে রেখে ‘প্রিয়তমা’ নামে একটি সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন হিমেল আশরাফ। আরশাদ আদনানের প্রযোজনায় এ সিনেমায় শাকিব খানের সঙ্গে জুটি বেঁধেছেন পশ্চিমবঙ্গের টিভি অভিনেত্রী ইধিকা পাল। ইতোমধ্যে শুরু হয়েছে এ ছবির শুটিং।

নির্মাতা হিমেল আশরাফ জানিয়েছেন, বুধবার (১০ মে) থেকে পুরান ঢাকায় শুটিং শুরু হয়েছে। সেখানে শাকিব খান অংশ নিয়েছেন। ইধিকা পাল শুটিংয়ে যোগ দিয়েছেন বৃহস্পতিবার। এদিকে, দৃশ্যধারণের শুরুর দিনেই প্রকাশ্যে এসেছে সিনেমাটির প্রথম পোস্টার। যেখানে দেখা গেছে, পেছনে ঝুঁটি করা লম্বা চুল, বিষন্ন চেহারায় ঠোটে ধরানো সিগারেট নিয়ে বৃষ্টিতে দাঁড়িয়ে আছেন শাকিব খান।

এমন দৃশ্যের পোস্টারটি সামাজিক মাধ্যম ফেসবুকে শেয়ার করে শাকিব খান লিখেছেন, ‘যাত্রা শুরু’। সেই সঙ্গে হ্যাসট্যগ দিয়ে যুক্ত করেছেন, ‘প্রিয়তমা’, ‘ঈদুল আজহা’। এরপরই শুরু হয়েছে বিতর্ক। পোস্টারে ধূমপানের চিত্র থাকা সত্ত্বেও কোনো সতর্কতামূলক বার্তা দেয়া হয়নি। তাই এ বিষয় নিয়ে অনেকেই অফনেক কথা বলছেন। কেউ কেউ এই পোস্টারটি পরিবর্তন করারও পরামর্শ দিয়েছেন।   

জানা গেছে, ‘প্রিয়তমা’ সিনেমাটি আসন্ন ঈদুল আজহায় দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাবে। টানা এক মাস এর শুটিং হবে ঢাকা, সুনামগঞ্জ, সিলেট, কক্সবাজার ও বান্দরবানে। এই সিনেমার কাহিনী লিখেছেন প্রয়াত ফারুক হোসেন। যৌথভাবে চিত্রনাট্য ও সংলাপ করেছেন ফারুক হোসেন ও হিমেল আশরাফ।

এসসিডি/এএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়