শিরোনাম
◈ গাজীপুরে হিটস্ট্রোকে একজনের মৃত্যু  ◈ বিশৃঙ্খলার পথ এড়াতে শিশুদের মধ্যে খেলাধুলার আগ্রহ সৃষ্টি করতে হবে: প্রধানমন্ত্রী ◈ তাপপ্রবাহের কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের ক্লাসও বন্ধ ঘোষণা ◈ সোনার দাম কমেছে ভরিতে ৮৪০ টাকা ◈ ঈদযাত্রায় ৪১৯ দুর্ঘটনায় নিহত ৪৩৮: যাত্রী কল্যাণ সমিতি ◈ অনিবন্ধিত নিউজ পোর্টাল বন্ধে বিটিআরসিতে তালিকা পাঠানো হচ্ছে: তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ◈ পাবনায় হিটস্ট্রোকে একজনের মৃত্যু ◈ জলাবদ্ধতা নিরসনে ৭ কোটি ডলার ঋণ দেবে এডিবি ◈ ক্ষমতা দখল করে আওয়ামী শাসকগোষ্ঠী আরও হিংস্র হয়ে উঠেছে: মির্জা ফখরুল ◈ বেনজীর আহমেদের চ্যালেঞ্জ: কেউ দুর্নীতি প্রমাণ করতে পারলে তাকে সেই সম্পত্তি দিয়ে দেবো (ভিডিও)

প্রকাশিত : ২৭ মার্চ, ২০২৩, ০৪:৩৭ দুপুর
আপডেট : ২৮ মার্চ, ২০২৩, ১১:৩৪ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

উদ্বোধনের জন্য দোকানে হিরো আলম; ফোন চুরি দোকানির

হিরো আলম

শিমুল চৌধুরী ধ্রুব: কিশোরগঞ্জের ভৈরবে একটি জুতার দোকান উদ্বোধন করেছেন আলোচিত ইউটিউবার আশরাফুল আলম ওরফে হিরো আলম। তবে তিনি হাজির হওয়ার পর ওই দোকান থেকে দুটি ফোন চুরি হয়েছে।

২৬ মার্চ (রোববার) বিকেল ৫টায় ভৈরব শহরের বঙ্গবন্ধু সরণি রোডের নদী বাংলা পয়েন্টের উত্তর পাশে অভিরাম লিমিটেড জুতার শোরুমের উদ্বোধন করেন হিরো আলম। উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে হিরো আলমের উপস্থিত থাকার কথা শুনে শত শত ভক্ত ও দর্শনার্থীরা সেখানে ভিড় করেন। বিকেল ৫টা বাজার সঙ্গে সঙ্গে শোরুমের ভেতর ও বাইরে মানুষের ভিড় জমে যায়। অনেকে তার সঙ্গে সেলফি তোলারও চেষ্টা করেন এ সময়।

অভিরাম লিমিটেডের পরিচালক শাহ আলম রুবেল বলেন, ‘শোরুম উদ্বোধন অনুষ্ঠানের ভিড়ে আমার দুটি অ্যান্ড্রয়েড ফোন চুরি হয়ে যায়। এরপর থেকে শোরুমের মেইন গেট বন্ধ করে রেখেছি, যেন কেউ ভেতরে প্রবেশ না করতে পারে। পরে হিরো আলম শোরুম উদ্বোধন অনুষ্ঠান শেষে ইফতার করে ঢাকার উদ্দেশ্যে ভৈরব ত্যাগ করেন।

উদ্বোধন অনুষ্ঠানে বিশিষ্ট ব্যবসায়ী আব্দুস সালাম বলেন, ‘হিরো আলম ভাই একজন জনপ্রিয় ব্যক্তি। তিনি প্রথমবারের মতো ভৈরবের মাটিতে একটি জুতার শোরুম উদ্বোধন করতে এসেছেন। আমরা ভৈরববাসী হিরো আলমকে পেয়ে খুব আনন্দিত। উনাকে দেখতে নানা বয়সী ভক্ত ও দর্শনার্থীরা শোরুমে ভিড় করছিলেন। পরে মানুষের ভিড় সামলাতে গেট বন্ধ করে রাখা হয়।’

এসসিডি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়