শিরোনাম
◈ সাংবাদিকরা চাষাবাদ করছেন কি না, দেখার দায়িত্ব পেলেন শাইখ সিরাজ ◈ মালদ্বীপে আবার জাহাজ পাঠাল চীন  ◈ কারামুক্ত বিএনপি নেতা আলালের স্বাস্থ্যের খোঁজ নিলেন মঈন খান ◈ গাজায় যুদ্ধ নয়, গণহত্যা চলছে: প্রধানমন্ত্রী ◈ শুক্রবার বিশ্বে বাতাস দূষণের তালিকায় ঢাকা ছিল সপ্তম ◈ মিউনিখ নিরাপত্তা সম্মেলনে নির্বাচন  নিয়ে কেউ প্রশ্ন করেনি: প্রধানমন্ত্রী ◈ লোহিত সাগরে হামলায় ব্যবহার করা হবে সাবমেরিন অস্ত্র: হুথি নেতা  ◈ ২১ বলে সেঞ্চুরি করে বিশ্ব রেকর্ড গড়লেন আসজাদ ◈ যারা সরকার উৎখাত করতে চায়, দ্রব্যমূল্য বৃদ্ধি তাদেরই কারসাজি: প্রধানমন্ত্রী ◈ খতনা করাতে গিয়ে শিশুর মৃত্যু: ৩ চিকিৎসকের বিরুদ্ধে ব্যবস্থা নিতে বিএমডিসিকে নির্দেশ

প্রকাশিত : ২৩ মার্চ, ২০২৩, ০৮:০৬ রাত
আপডেট : ২৩ মার্চ, ২০২৩, ০৮:০৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আবুল হায়াত-দিলারা জামানের 'শেষ থেকে শুরু' 

আবুল হায়াত-দিলারা জামান

মনিরুল ইসলাম: আবুল হায়াত, দিলারা জামান অভিনীত স্বাধীনতা দিবস ২৬ মার্চের নাটক  'শেষ থেকে শুরু'। গল্পের মূল ভাবনা-ফরিদুর রেজা সাগর। অরুণ চৌধুরী পরিচালিত এই নাটকটি চ্যানেল-আইতে প্রচারিত হবে স্বাধীনতা দিবসে সন্ধ্যা ৭ টা ৫০ মিনিটে।

নাটকটির পরিচালক অরুন চৌধুরী বলেন, একটি বিদেশি গল্পের অনুপ্রেরনায় চল্লিশ মিনিটের নাটকটি প্রধান দুই চরিত্রের অভিনেতা-অভিনেত্রী আবুল হায়াত ও দিলারা জামান। 

অশিতী পর এই পিতামাতা থাকেন প্রত্যন্ত এলাকা। আবুল হায়াত মুক্তিযুদ্ধ করা মানুষ। তাঁর স্ত্রী দিলারা জামান নয় মাস কোলের শিশু নিয়ে দিনপাত করেছেন। সেই শিশু পুত্র আকন্দ এখন তরুণ। থাকেন  কানাডা। বিয়ে করেছেন। বাবা-মা'র কাছে আসবেন। সেই আনন্দে ওরা যখন আত্মহারা। সেই মুহুর্তে এক বিশেষ খবর আসে। কাহিনী নতুন মাত্রায় পৌঁছে।

এভাবে নাটকের কাহিনি আবর্তিত হয়েছে বলে জানান পরিচালক।  বলেন, স্বাধীনতা দিবসে বিশেষ এই নাটকটি টিভি দর্শকদের ভালো লাগবে আশা করি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়