শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ২৩ মার্চ, ২০২৩, ০৮:০৬ রাত
আপডেট : ২৩ মার্চ, ২০২৩, ০৮:০৬ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

আবুল হায়াত-দিলারা জামানের 'শেষ থেকে শুরু' 

আবুল হায়াত-দিলারা জামান

মনিরুল ইসলাম: আবুল হায়াত, দিলারা জামান অভিনীত স্বাধীনতা দিবস ২৬ মার্চের নাটক  'শেষ থেকে শুরু'। গল্পের মূল ভাবনা-ফরিদুর রেজা সাগর। অরুণ চৌধুরী পরিচালিত এই নাটকটি চ্যানেল-আইতে প্রচারিত হবে স্বাধীনতা দিবসে সন্ধ্যা ৭ টা ৫০ মিনিটে।

নাটকটির পরিচালক অরুন চৌধুরী বলেন, একটি বিদেশি গল্পের অনুপ্রেরনায় চল্লিশ মিনিটের নাটকটি প্রধান দুই চরিত্রের অভিনেতা-অভিনেত্রী আবুল হায়াত ও দিলারা জামান। 

অশিতী পর এই পিতামাতা থাকেন প্রত্যন্ত এলাকা। আবুল হায়াত মুক্তিযুদ্ধ করা মানুষ। তাঁর স্ত্রী দিলারা জামান নয় মাস কোলের শিশু নিয়ে দিনপাত করেছেন। সেই শিশু পুত্র আকন্দ এখন তরুণ। থাকেন  কানাডা। বিয়ে করেছেন। বাবা-মা'র কাছে আসবেন। সেই আনন্দে ওরা যখন আত্মহারা। সেই মুহুর্তে এক বিশেষ খবর আসে। কাহিনী নতুন মাত্রায় পৌঁছে।

এভাবে নাটকের কাহিনি আবর্তিত হয়েছে বলে জানান পরিচালক।  বলেন, স্বাধীনতা দিবসে বিশেষ এই নাটকটি টিভি দর্শকদের ভালো লাগবে আশা করি।

  • সর্বশেষ
  • জনপ্রিয়