শিরোনাম
◈ সাংবাদিকরা চাষাবাদ করছেন কি না, দেখার দায়িত্ব পেলেন শাইখ সিরাজ ◈ মালদ্বীপে আবার জাহাজ পাঠাল চীন  ◈ কারামুক্ত বিএনপি নেতা আলালের স্বাস্থ্যের খোঁজ নিলেন মঈন খান ◈ গাজায় যুদ্ধ নয়, গণহত্যা চলছে: প্রধানমন্ত্রী ◈ শুক্রবার বিশ্বে বাতাস দূষণের তালিকায় ঢাকা ছিল সপ্তম ◈ মিউনিখ নিরাপত্তা সম্মেলনে নির্বাচন  নিয়ে কেউ প্রশ্ন করেনি: প্রধানমন্ত্রী ◈ লোহিত সাগরে হামলায় ব্যবহার করা হবে সাবমেরিন অস্ত্র: হুথি নেতা  ◈ ২১ বলে সেঞ্চুরি করে বিশ্ব রেকর্ড গড়লেন আসজাদ ◈ যারা সরকার উৎখাত করতে চায়, দ্রব্যমূল্য বৃদ্ধি তাদেরই কারসাজি: প্রধানমন্ত্রী ◈ খতনা করাতে গিয়ে শিশুর মৃত্যু: ৩ চিকিৎসকের বিরুদ্ধে ব্যবস্থা নিতে বিএমডিসিকে নির্দেশ

প্রকাশিত : ২৩ মার্চ, ২০২৩, ০৮:০৩ রাত
আপডেট : ২৩ মার্চ, ২০২৩, ০৮:০৩ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

মাইগ্রেনের যন্ত্রণায় মারা গেলেন মডেল!

জেহেন থমাস

শিমুল চৌধুরী ধ্রুব: শুক্রবার (১৭ মার্চ) মাত্র ৩০ বছর বয়সেই শেষ নিশ্বাস ত্যাগ করেন মার্কিন মডেল জেহেন থমাস। দুই সন্তানের জননী এই মডেল দীর্ঘদিন ধরেই মাইগ্রেনের সমস্যায় ভুগছিলেন। তার পরিবারের ভাষ্যমতে, বেম কয়েক বছর ধরেই চিকিৎসা চলছিলো জেহেনের। নিয়মিত ওষুধ খেতেন তিনি। কিন্তু তাতে কোনো সমাধান হয়নি। নিউইয়র্ক টাইমস

তবে মাইগ্রেনের সমস্যায় জেহেনের মৃত্যু হয়েছে, এমনটা মানতে নারাজ তার বন্ধুরা। তাদের অনেকেরই দাবি, জেহেনের মৃত্যুর পেছনে অন্য কারণ রয়েছে। পুলিশের কাছে তদন্তের আবেদন জানিয়েছেন তারা।

এদিকে মৃত্যুর কয়েক দিন আগে ইনস্টাগ্রামের একটি পোস্টে জেহেন জানিয়েছিলেন, তার অপটিক নিউরাইটিস ধরা পড়েছে। চিকিৎসকরা তাকে জানিয়েছেন, স্ট্রেস থেকেই মাইগ্রেনের সমস্যায় ভুগছেন তিনি। কিন্তু তার যন্ত্রণা এতটাই বেড়ে গেছে যে, তিনি হাঁটতেও পারছেন না।

বেশ কয়েকু বছর ধরে মডেলিংয়ের পেশার সঙ্গে যুক্ত জাহেন। সেই সঙ্গে তিনি সামাজিক মাধ্যমে ‘কনটেন্ট ক্রিয়েটর’ হিসেবেও পরিচিত। তার একটি ইউটিউব চ্যানেলও রয়েছে। যেখানে রয়েছে প্রায় এক লাখ ফলোয়ার।

এসসিডি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়