শিরোনাম
◈ ভালোবাসার শহর প্যারিসে বৃষ্টিভেজা রাতে শুরু হলো অলিম্পিকস ২০২৪ ◈ সজীব ওয়াজেদ জয়ের ৫৩তম জন্মবার্ষিকী আজ ◈ কারফিউ আরো শিথিলের সিদ্ধান্ত হবে আজ, জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ◈ একদফা দাবিতে জাতীয় ঐক্যের ডাক বিএনপির ◈ শ্বাসরুদ্ধকর ম্যাচে পাকিস্তানকে হারিয়ে ফাইনালে শ্রীলঙ্কা  ◈ ডিবি হেফাজতে কোটা আন্দোলনের ৩ সমন্বয়ক ◈ কোটা আন্দোলন: ঢামেকে চিকিৎসাধীন শিক্ষার্থীসহ তিন জনের মৃত্যু ◈ হেলিকপ্টার দিয়ে মানুষ হত্যার জবাব জনগণ একদিন আদায় করে নেবে: মির্জা ফখরুল ◈ প্রতিটি হামলার ঘটনার বিচার হবে: পররাষ্ট্রমন্ত্রী ◈ সাম্প্রতিক সহিংসতায় আহতদের চিকিৎসার দায়িত্ব নেবে সরকার: প্রধানমন্ত্রী

প্রকাশিত : ২২ মার্চ, ২০২৩, ০৫:৫১ বিকাল
আপডেট : ২৩ মার্চ, ২০২৩, ০২:৪৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শাকিব খানের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন রহমত উল্লাহ

শাকিব খান - রহমত উল্লাহ

মনিরুল ইসলাম: ঢাকাই চলচ্চিত্রের সুপারষ্টার শাকিব খানের বিরুদ্ধে লিগ্যাল নোটিশ পাঠিয়েছেন অস্ট্রেলিয়ান প্রবাসী প্রযোজক রহমত উল্লাহর পক্ষে বাংলাদেশে তার প্রতিনিধিত্বকারী আইনজীবী ডক্টর মো. তবারক হোসেন ভূঁইয়া। 

তিনি তার ফেসবুকে এক স্ট্যাটাসের মাধ্যমে বিষয়টি অবগত করেন।

তিনি জানান, গত মঙ্গলবার রাত আনুমানিক ৮টার সময় এই লিগ্যাল নোটিশ গ্রহণ করেছেন প্রাপক। যেহেতু বিষয়টি আইনি পদেক্ষেপ পর্যন্ত গড়িয়েছে, তাই এই ব্যাপারে আপাতত আর কোন বক্তব্য আমি দেব না। এখন থেকে এই বিষয়ে যে কোন ধরনের বার্তা দেয়ার প্রয়োজন হলে সেটা আমার বিজ্ঞ আইনজীবী দেবেন। 

স্ট্যাটাসে তিনি তার সেল নম্বর দিয়ে লিখেন, +8801962032999
This Tamanna's number. 
She is the Junior Assiciates and Spoke person. In case someone cannot reach Dr. Tabarok Hossain, then she may contacted.
Thanks

রহমত উল্লাহ সকলকে মাহে রমজানের শুভেচ্ছা জানায় এবং বলেন, আপনারা সকলে ভালো থাকুন। আমার জন্যে দোয়া করবেন।

এমআই/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়