শিরোনাম
◈ যুদ্ধ বন্ধের শর্তেই ইসরায়েলি জিম্মিদের ছাড়বে হামাস ◈ হরলিক্স আর স্বাস্থ্যকর পানীয় নয়  ◈ বাংলাদেশে চিকিৎসা সুবিধায় থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী ◈ থাইল্যান্ডের প্রধানমন্ত্রী কার্যালয়ে  প্রধানমন্ত্রীকে উষ্ণ আন্তরিক অভ্যর্থনা ◈ যে কোনো ভিসাধারী পবিত্র ওমরাহ পালন করতে পারবেন  ◈ পাটগ্রাম সীমান্তে বিএসএফে'র গুলিতে বাংলাদেশি নিহত ◈  কমবে তাপমাত্রা, মে মাসেই কালবৈশাখী ঝড় ও বৃষ্টির সম্ভাবনা ◈ রাষ্ট্রীয় প্রতিষ্ঠানের বিরুদ্ধে কথা বলতে পারবেন না ইমরান ও বুশরা ◈ বাংলাদেশ-চীন সামরিক মহড়া মে মাসে, নজর রাখবে ভারত ◈ দুই শিক্ষার্থীর মৃত্যু: চুয়েটে শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত, যান চলাচল শুরু

প্রকাশিত : ০৪ ফেব্রুয়ারি, ২০২৩, ০৩:২৪ দুপুর
আপডেট : ০৪ ফেব্রুয়ারি, ২০২৩, ০৪:৩২ দুপুর

প্রতিবেদক : নিউজ ডেস্ক

একসঙ্গে হাজির তিন প্রজন্মের ৩৫ বলিউড তারকা (ভিডিও)

দ্য রোমান্টিকস

হ্যাপি আক্তার: প্রকাশ্যে এসেছে ‘দ্য রোমান্টিকস’-এর ট্রেলার। ৩১ জানুয়ারি ঘোষণা করা হয় ডকুমেন্টারি সিরিজের। ঘোষণার পর বুধবার (১ ফেব্রুয়ারি) ইউটিউবে প্রকাশিত হয় এই সিরিজের ট্রেলার। একই সিরিজে দেখা যাবে তিন প্রজন্মের তারকাদের। জি২৪

এই ডকু সিরিজটি পরিচালনা করছেন স্মৃতি মুন্ডারা। ৪ ভাগে ভাগ করা হয়েছে এই ডকু সিরিজটি, যেখানে ফিল্মমেকার যশ চোপড়ার ছবি ও তার প্রযোজনা সংস্থা যশরাজ ফিল্মসের ঐতিহ্য উদযাপন করা হবে। অমিতাভ বচ্চন থেকে রণবীর সিং, মাধুরী দীক্ষিত থেকে ভূমি পেডনেকর, একই সিরিজে দেখা যাবে তিন প্রজন্মের স্টারেদের। এমন কী এই সিরিজে বাবাকে নিয়ে কথা বলবেন পরিচালক প্রযোজক আদিত্য চোপড়াও।

আদিত্য বলেন, ‘হিন্দি সিনেমার থেকে বেশি আর কিছুই আমায় টানে না। যশজী একবার আমায় বলেছিলেন যে, আমাদের অস্থিত্বের একমাত্র কারণ সিনেমা।

আমির খান, শাহরুখ খান, সলমান খান, অমিতাভ বচ্চন থেকে শুরু করে রণবীর সিং, রণবীর কাপুর, হৃতিক রোশন, কাজল, মাধুরী দীক্ষিত, রানি মুখোপাধ্যায়, জুহি চাওলা, ক্যাটরিনা কাইফ, অনুষ্কা শর্মা সহ ৩৫ জন স্টারকে দেখা যাবে এই ডকু সিরিজে। যশ চোপড়ার টানেই এবার একই সিরিজে তারকার হাট। ওটিটি প্ল্যাটফর্মে নেটফ্লিক্সে দেখা যাবে এই ডকু সিরিজ। ইতোমধ্যেই এই ট্রেলার ইউটিউবে দেখা হয়েছে গেছ ৮  লাখেরও বেশি। এক প্রজন্ম থেকে আরেক প্রজন্মের মধ্যে ছড়িয়ে যাওয়াই ছিল যশরাজ ফিল্মসের উদ্দেশ্য।

আগামী ১৪ ফেব্রুয়ারি, ভ্যালেন্টাইনস ডে অর্থাৎ ভালোবাসার দিনে ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে রিলিজ করবে এই ডকু সিরিজ, দ্য রোমান্টিকস।

এইচএ

 

  • সর্বশেষ
  • জনপ্রিয়