শিরোনাম
◈ ইরানের ওপর মার্কিন যুক্তরাষ্ট্র ও যুক্তরাজ্যের নতুন নিষেধাজ্ঞা ◈ আবারও বাড়লো স্বর্ণের দাম  ◈ চলচ্চিত্র ও টিভি খাতে ভারতের সঙ্গে অভিজ্ঞতা বিনিময় হবে: তথ্য প্রতিমন্ত্রী ◈ উপজেলা নির্বাচনে প্রভাব বিস্তার করলেই ব্যবস্থা: ইসি আলমগীর  ◈ ভারতের পররাষ্ট্র সচিব বিনয় মোহন কোয়াত্রার ঢাকা সফর স্থগিত ◈ বিএনপি নেতাকর্মীদের জামিন না দেওয়াকে কর্মসূচিতে পরিণত করেছে সরকার: মির্জা ফখরুল ◈ ব্রিটিশ হাইকমিশনারের সঙ্গে বিএনপি নেতাদের বৈঠক ◈ মিয়ানমার সেনার ওপর নিষেধাজ্ঞা থাকায় তাদের সঙ্গে সরাসরি যোগাযোগ করা সম্ভব হচ্ছে না: সেনা প্রধান ◈ উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের আত্মীয়দের সরে দাঁড়ানোর নির্দেশ আওয়ামী লীগের ◈ বোতলজাত সয়াবিনের দাম লিটারে ৪ টাকা বাড়লো

প্রকাশিত : ২৮ জানুয়ারী, ২০২৩, ০৬:০৮ বিকাল
আপডেট : ২৮ জানুয়ারী, ২০২৩, ১১:২৪ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

১২ দিন সংসার করে ১০০ কোটি টাকা পাচ্ছেন প্যামেলা!

প্যামেলা

এ্যানি আক্তার: বিয়ের পর মাত্র ১২ দিনের সংসার। তার পরেই বিচ্ছেদ। জন পিটার্স তার নিজের উইলে প্রাক্তন স্ত্রী পামেলা অ্যান্ডারসনের জন্য রেখে যাচ্ছেন ১০ মিলিয়ন মার্কিন ডলার, বাংলাদেশি মুদ্রায় যার মূল্য প্রায় ১০০ কোটি টাকা। আনন্দবাজার

১৯৮০ সালে প্রথম প্লেবয় ম্যানসনে পামেলাকে দেখেন জন পিটার্স। পামেলা তখন বছর ১৯ এর কিশোরী। প্রথম দেখাতেই পামেলাকে মনে ধরেছিল জনের। তারপর কেটে গেছে প্রায় ৩০ বছর। একে অপরের বন্ধু হিসেবে বিপদে-আপদে পাশে থেকেছেন পামেলা ও জন। হঠাৎ বিয়ের প্রস্তাব আসে জনের কাছে। মোবাইলে এসএমএস করে তাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ‘বার্ব ওয়্যার’, ‘স্ন্যাপড্র্যাগন’ খ্যাত হলিউড তারকা পামেলাই।

অবশ্য সেসময় বিবাহিত পিটার্স। তবে পামেলার হাতছানি উপেক্ষা করতে পারেননি ‘ব্যাটমান’, ‘সুপারম্যান রিটার্নস’ ছবির এই প্রযোজক। ২০২০ সালের জানুয়ারি মাসে মালিবুতে বিয়ে সারেন পামেলা-পিটার্স। সেই বছরই ১ ফেব্রুয়ারি বিচ্ছেদের জন্য আইনি পথে আবেদন জানান নবদম্পতি। পামেলা ও জনের বিয়ে নিয়ে কম চর্চা হয়নি।

পামেলা অবশ্য জনসমক্ষে জনকে আইনিভাবে বিয়ে করার কথা স্বীকারও করেননি। পরে বলেছিলেন, জন আর আমার বন্ধুত্ব সারা জীবনের। এবার সেই বন্ধুই পামেলার জন্য নিজের উইলে রেখে যাচ্ছেন ১০০ কোটি টাকা। বিয়েতে থাকাকালীন সময়েও পামেলার বড় অঙ্কের আর্থিক ঋণ পরিশোধ করেছিলেন জন।

এএ/এসএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়