শিরোনাম
◈ সুলতানস ডাইন রেস্টুরেন্ট সিলগালা করলো রাজউক ◈ ব্রহ্মপুত্রের বালুতে হাজার হাজার কোটি টাকার খনিজ সম্পদের সন্ধান ◈ সদ্য কারামুক্ত বিএনপি নেতা আমিনুল হকের বাসায় মঈন খান  ◈ জারদারি নাকি আচাকজাই, কে হবেন পাকিস্তানের পরবর্তী প্রেসিডেন্ট ◈ [১] মিয়ানমারের রাখাইনে আরেকট সেনাঘাঁটি  দখল করেছে আরাকান আর্মি  ◈  নাশকতার মামলায় দণ্ডিত বিএনপি নেতা হাফিজ উদ্দিন কারাগারে ◈ দুইটি বিদেশি পিস্তল, ৮১ রাউন্ড গুলিসহ সেই শিক্ষক গ্রেপ্তার ◈ আর্মি যেকোন পরিস্থিতি মোকাবেলা করতে প্রস্তুত: প্রধানমন্ত্রীর নিরাপত্তা বিষয়ক উপদেষ্টা ◈ শহীদ এম মনসুর আলী মেডিকেল কলেজে স্বাস্থ্য বিভাগের তদন্ত দল ◈ রাজাকারের নতুন তালিকা দুই ভাগে ভাগ করা হবে: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী 

প্রকাশিত : ০৬ ডিসেম্বর, ২০২২, ০৭:৫৮ বিকাল
আপডেট : ০৭ ডিসেম্বর, ২০২২, ১২:৩১ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শাবনূরের সঙ্গে আড্ডায় তিশা-ফারুকী দম্পতি

শাবনূর- তিশা-ফারুকী

বিনোদন ডেস্ক: জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও গুনি নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী দম্পতি বিদেশ সফরে রয়েছেন। জানা গেছে, নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়া ঘুরছেন তারা। সঙ্গে তাদের একমাত্র সন্তান ইলহামও রয়েছে।

গেল ১০ নভেম্বর তিশা তার ভেরিফায়েড ফেসবুক পেজে ছবি পোস্ট করে জানিয়েছিলেন, ইলহাম আমাদের নিয়ে যাচ্ছে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড সফরে, ওর কাজিনদের সঙ্গে দেখা করতে।

সফরে নানা জায়গা ঘুরছেন তারা, দেখা করছেন পরিচিতজন ও স্বজনদের সঙ্গে। সেসব মুহূর্তের ছবিও পোস্ট করছেন তাদের সামাজিকমাধ্যমে।  

সেখান থেকেই এবার জানা গেল, সফরে তিশা-ফারুকী ও ইলহাম দেখা করেছেন দেশের জনপ্রিয় অভিনেত্রী শাবনূরের সঙ্গে। শাবনূর দীর্ঘদিন ধরে থাকছেন অস্ট্রেলিয়াতে।

মঙ্গলবার (৬ ডিসেম্বর) দুপুরে শাবনূর তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে সেই আড্ডার কিছু মুহূর্তের ছবি পোস্ট করেছেন। সেখানে দেখা যায়, তিশা-ফারুকীর সঙ্গে সেই আড্ডায় আছেন আরো কয়েকজন।

তিশা ও ফারুকীর ভেরিফায়েড ফেসবুক পেজ ও অ্যাকাউন্টের টাইমলাইনে ২৭ নভেম্বর পর্যন্ত তদের অস্ট্রেলিয়ার সিডনি থাকার বিষয়টি জানা যায়। শাবনূরের সঙ্গে তোলা ছবিগুলো সেই সময়ের হতে পারে।

এদিকে ৩ ও ৪ ডিসেম্বর তিশা-ফারুকী ও ইলহামকে পাওয়া গেছে নিউজিল্যান্ডের অকল্যান্ডে। সেখানকার বেশ কিছু ছবি পোস্ট করেছেন এ অভিনেত্রী-নির্মাতা দম্পতি।

এইচএ

  • সর্বশেষ
  • জনপ্রিয়