শিরোনাম
◈ তীব্র তাপদাহে স্কুল খোলার সিদ্ধান্ত গণবিরোধী: বিএনপি ◈ রোহিঙ্গা সংকট মোকাবিলায় কাজ করবে বাংলাদেশ-থাইল্যান্ড: পররাষ্ট্রমন্ত্রী ◈ বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে বিভিন্ন ক্ষেত্রে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে: প্রধানমন্ত্রী ◈ বিএনপি দিনের আলোতে রাতের অন্ধকার দেখে: ওবায়দুল কাদের ◈ উপজেলা নির্বাচনে হার্ডলাইনে বিএনপি, ৭৩ নেতা বহিষ্কার ◈ যুদ্ধ বন্ধের শর্তেই ইসরায়েলি জিম্মিদের ছাড়বে হামাস ◈ হরলিক্স আর স্বাস্থ্যকর পানীয় নয়  ◈ বাংলাদেশে চিকিৎসা সুবিধায় থাইল্যান্ডের বিনিয়োগ চান প্রধানমন্ত্রী ◈ যে কোনো ভিসাধারী পবিত্র ওমরাহ পালন করতে পারবেন  ◈ পাটগ্রাম সীমান্তে বিএসএফে'র গুলিতে বাংলাদেশি নিহত

প্রকাশিত : ০১ অক্টোবর, ২০২২, ০৭:১৪ বিকাল
আপডেট : ০২ অক্টোবর, ২০২২, ০৫:১১ বিকাল

প্রতিবেদক : নিউজ ডেস্ক

শাকিবের জন্য গ্রাম থেকে পালিয়ে এল কিশোরী

শাকিব খান ও খাদিজা

এ্যানি আক্তার: শাকিব-বুবলী যখন শিরোনামের শীর্ষে ঠিক তখনই সামনে এল শাকিবকে নিয়ে আরেক ঘটনা। এই ঘটনাটি একটি ১৩ বছর বয়সী কিশোরীকে নিয়ে। ১৩ বছর বয়সি এই কিশোরীর নাম খাদিজা।  একটিবার শাকিব খানের সঙ্গে দেখা করার জন্য নরসিংদী থেকে পালিয়ে এসেছে এই কিশোরী।

মধ্যরাতে কান্না অবস্থায় শাকিবের বাড়ির নিচে ঘণ্টার পর ঘণ্টা প্রহর গুনে যাচ্ছে এই কিশোরী। খাদিজা শাকিব খানের বড় ভক্ত। সময় টিভি

ফেসবুকে এই কিশোরীর ভিডিও তে প্রকাশ হওয়ার পরই তা ভাইরাল হয়ে যায়। কিন্তু কেন? এমন প্রশ্নের উত্তরে কিশোরী বলেন, টিভিতে শাকিব খানের বর্তমান নিউজ দেখে বাসায় না জানিয়ে চলে এসেছেন তিনি।

ভাইরাল হওয়া ১৮ মিনিট ১০ সেকেন্ডের ভিডিওতে কিশোরী প্রথমে জানায়, শুধু শাকিবকে একনজর দেখার জন্যই নাকি সে ঢাকায় এসেছে।

শাকিবের গুলশানের বাড়িতে দাঁড়িয়ে থাকা ওই মেয়ে কোনোভাবেই শাকিবের সঙ্গে দেখা না করে  বাড়ি ফিরে যাবে না। ওই ভিডিওতে খাদিজাকে মায়ের সঙ্গেও কথা বলতে দেখা যায়। শাকিবকে নকল করে করা খাদিজার টিকটক ভিডিও ভাইরাল হয়েছে, মায়ের সঙ্গে কথোপকথনে তা স্পষ্ট হয়।

একপর্যায়ে কান্নায় ভেঙে পড়ে কিশোরী খাদিজা শাকিবকে অনুরোধ করে তার কাছে আসার জন্য। ভবিষ্যতে অভিনয় করতে চায় এই কিশোরী। 

 মধ্যরাতে ১৩ বছরের কিশোরী মেয়ে খাদিজা রাস্তায় কতটা নিরাপদ এ বিষয়ে শাকিবের বাড়ির গার্ডের সঙ্গে কথা বললে গার্ড জানান, কোনোভাবেই শাকিবের সঙ্গে দেখা করার নিয়ম নেই।

বরং নিরাপত্তার জন্য পুলিশের কাছে সোপর্দ করার ব্যবস্থা করা যেতে পারে। 

  • সর্বশেষ
  • জনপ্রিয়