শিরোনাম
◈ সারাদেশে ঝড় ও বজ্রবৃষ্টির শঙ্কা ◈ স্কুলের টয়লেটে আটকা শিশু, ৬ ঘণ্টা পর বের হতে সক্ষম  ◈ পাসপোর্ট অফিসে ভোগান্তি কিছুটা কমেছে, জনবল বাড়ানোর তাগিদ  ◈ কিরগিজস্তানের পরিস্থিতি নিয়ন্ত্রণে, বাংলাদেশি শিক্ষার্থীদের ঘরে থাকার পরামর্শ দূতাবাসের ◈ কিরগিজস্তানে বিদেশি শিক্ষার্থীদের ওপর হামলা: সাহায্য চাইলেন বাংলাদেশিরা  ◈ সংসদ ভবন এলাকায় দুই প‌ক্ষে‌র সংঘর্ষে শিক্ষার্থী নিহত ◈ আবারও বাড়লো সোনার দাম, ভরি ১১৮৪৬০ টাকা ◈ ভেবেছিলাম দেশের সমস্যা ক্ষণস্থায়ী, এখন আরও বেড়েছে: এডিটরস গিল্ড ◈ দেশের উন্নয়ন দেখে বিএনপি’র মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী ◈ যুক্তরাষ্ট্র স্মার্ট প্রাণিসম্পদ প্রকল্পে ৩৪ মিলিয়ন ডলার সহায়তা দিবে

প্রকাশিত : ২৬ এপ্রিল, ২০২৪, ০৮:১২ রাত
আপডেট : ২৬ এপ্রিল, ২০২৪, ০৮:১২ রাত

প্রতিবেদক : নিউজ ডেস্ক

নতজানু সরকারকে ক্ষমতায় রেখে মানুষের সমস্যার সমাধান হবে না: সালাম

শাহানুজ্জামান টিটু: [২] বিএনপি ঢাকা মহানগর দক্ষিণের আহ্বায়ক আব্দুস সালাম বলেছেন, সারাদেশ আজ তাপদাহে পুড়ছে। প্রধানমন্ত্রী আজ কোথায়? কোথায় গিয়েছেন? কী করছেন? আর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আওয়ামী লীগের দায়িত্বে নেই, তিনি বিএনপির বিএনপির দায়িত্বে আছেন। ওবায়দুল কাদের শুধু বিএনপি কি করলো, তারেক রহমান কি করলো, খালেদা জিয়া কি করলো সে দিকেই তার দৃষ্টি। কিন্তু দেশ চালাতে পারে না। তিনি সড়ক চালাতে পারেন না, তিনি সড়কের মন্ত্রী! প্রতিটা দিন সড়কে মানুষ মারা যাচ্ছে সেদিকে কোনো খেয়াল নেই। 

[৩] শুক্রবার দুপুরে শান্তিনগর মোড়ে পল্টন থানা ও ১৩ নং ওয়ার্ড (উত্তর -দক্ষিণ) ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি আয়োজিত ধারাবাহিক কর্মসূচির অংশ হিসেবে  খাবার পানি ও স্যালাইন বিতরণকালে তিনি এসব কথা বলেন। 

[৪] সালাম বলেন, সনদ বিহীন ড্রাইভার দিয়ে রাস্তায় গাড়ি চলছে বলেই সড়কে আজ লাশের মিছিল। সড়কের মতোই সনদবিহীন আজ সরকার আজকে ক্ষমতায়, ভোটারবিহীন সরকার আজ ক্ষমতায়। তারা জনগণের ভোট ছাড়া আজকে ক্ষমতায়। যে কারণে জনগণের দাবি ও কষ্টের আহাজারি আজ তাদের কানে পৌঁছায় না। 

[৫] অনুষ্ঠানে ঢাকা মহানগর দক্ষিণের সদস্য সচিব রফিকুল আলম মজনু বলেন, সাধারণ মানুষ এই অবৈধ সরকারের আমলে সবদিকেই অশান্তিতে আছে। জীবনের নিরাপত্তা নেই। বাকস্বাধীনতা নেই। তারমধ্যে তীব্র তাপদাহে জনজীবন আজ অতিষ্ঠ। কিন্তু কোনো কিছুুতেই সরকারের ভ্রুক্ষেপ নেই। জনগণকে অশান্তিতে রেখে প্রধানমন্ত্রী বিদেশ ভ্রমণ করছেন। তার মন্ত্রীদের লাগামহীন কথা মানুষকে আরও বেশি পীড়া দিচ্ছে। 

[৬] পল্টন থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক কাজী হাসিবুর রহমান শাকিলের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিএনপির তথ্য ও প্রযুক্তি দপ্তরের কর্মকর্তা মাহফুজ কবির মুক্তা, পল্টন থানা বিএনপি নেতা আবদুল্লাহ সেলিম, সিরাজুল ইসলাম পাটোয়ারী, শাহাদাত হোসেন তুহিন, ১৩ নং ওয়ার্ড উত্তর বিএনপি সভাপতি গাজী সালাহউদ্দিন, দক্ষিন মীর হোসেন কামাল, সাধারণ সম্পাদক শরুফুদ্দিন মুন্নাসহ মহানগর দক্ষিণ, পল্টন থানা ও ওয়ার্ড বিএনপির নেতৃবৃন্দ। সম্পাদনা: সালেহ্ বিপ্লব

এসটি/এসবি/এনএইচ

  • সর্বশেষ
  • জনপ্রিয়